1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০১:১২ পূর্বাহ্ন

ছাতকে ইঞ্জিনচালিত নৌকার চাপায় কৃষকের মৃত্যু

  • প্রকাশিত হয়েছে: রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১ বার পড়া হয়েছে

কৃষকাজ শেষে সাঁতরে খাল পাড়ি দিয়ে বাড়ি ফিরছিলেন সুনামগঞ্জের ছাতকে কৃষক মনির উদ্দিন (৭৩)। তবে বাড়ি ফিরা আর হয়নি তার। ইঞ্জিন চালিত নৌকার নীচে পড়ে মারা যািন তিনি। শনিবার মধ্যরাতে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ঘটনাটি ঘটেছে উপজেলা দক্ষিণ খুরমা ইউনিয়নের হাতধলানী গ্রাম সংলগ্ন চিকা ডুবি খালে। নিহত মনির হাতধলানী গ্রামের মৃত মছকন্দর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কৃষক মনির শনিবার দুপুরে সাঁতার কেটে চিকা ডুবি খাল পাড়ি দিয়ে কৃষি কাজ করতে যান। দিনের কৃষিকাজ শেষ করে সন্ধ্যায় সাঁতার কেটে বাড়ি ফেরার সময় একটি ইঞ্জিন চালিত নৌকা তাকে চাপা দেয়। এতে তিনি পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হন। এদিকে চিকা ডুবি খালে দুর্ঘটনার দৃশ্যটি দেখে পরিবারের লোকজনকে অবহিত করে স্থানীয় এক কিশোরি। পরে খালে জাল ফেলে খোঁজাখুজির দু’ঘন্টার পর রাত ৮টার দিকে লাশ জালে ভেসে উঠে।

খবর পেয়ে মধ্যরাতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন ছাতক থানাধীন জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ভারপ্রাপ্ত) এসআই সোহেল রানা, এএসআই রেজাউল করিম রেজার নেতৃত্বে একদল পুলিশ। ময়না তদন্ত শেষে রোববার বিকেলে পরিবারের কাছে লাশ হস্তান্তর করার পর দাফন সম্পন্ন হবে।

নিহতের পরিবারের অভিযোগ, পার্শ্ববর্তী টেটিয়ারচর গ্রামের আফতাব মিয়ার মালিকানাধিন ইঞ্জিন চালিত স্টিল নৌকাটির অদক্ষ মাঝি কাইল্যাচর গ্রামের রহিম মিয়া কর্তৃক কৃষক মনির মিয়াকে চাপা দিয়ে হত্যা করেছে।

এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশ জানিয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ