1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:৩৫ পূর্বাহ্ন

তাহিরপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশিত হয়েছে: রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৩ বার পড়া হয়েছে

সিলেট মেইল রিপোর্ট ।। সুনামগঞ্জের তাহিরপুরে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে গ্রামবাসীসহ কয়েকটি সামাজিক সংগঠন মানববন্ধন করেছে।

শনিবার (১২ সেপ্টেম্বর) বিকালে উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের একতা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ধর্ষকের গ্রেফতারের দাবি জানিয়ে মানবান্ধনে বক্তব্য রাখেন স্হানীয় ইউপি সদস্য মো. আব্দুর রউফ, সাবেক ইউপি সদস্য আ. আহাদ, আ. নুর হযরত আলী, মো. জুনাব আলী, আ. হক, আ. জলিল, হলহলিয়া একতা ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনির, সা. সম্পাদক হারিছ মিয়া উদ্যোক্তা মো. রুপন মিয়া, হলহলিয়া স্বপ্নপূরণ ছাত্র সংগঠনের সিনি. সহ সভাপতি শাহীন আলম, সা. সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।

এদিকে ভিকটিমের পরিবার থেকে শনিবার রাতে এ ব্যাপারে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগ সূত্রে যায় , উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের হলহলিয়া গ্রামের ফজর আলীর ছেলে ৩ সন্তানের জনক রহমত আলী (২৮) গত বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) একই গ্রামের ভিকটিমের স্বামীর অনুপস্থিতিতে রাত ১১ টার দিকে বসত ঘরের দরজা খুলে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে ভিকটিমের চিৎকারে পাশের রুম থেকে শশুর ও প্রতিবেশীরা এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

ভিকটিম ও গ্রামমবাসীর সূত্রে জানা যায়, রহমত আলী গ্রামে চরিত্রহীন, লম্পট প্রকৃতির লোক হিসেবে পরিচিত। এর আগেও কয়েকবার ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠে তার নামে এবং স্থানীয় ইউপি সদস্য ও এলাকাবাসীর মাধ্যমে এসব ঘটনার মীমাংসা হয়। কিন্তু দিনের পর দিন গ্রামের মধ্যে রহমত আলীর এসব কর্মকাণ্ডে গ্রামবাসী অতিষ্ট হয়ে উঠেছে ।

অভিযুক্ত রহমত আলীর চাচা শশুর স্থানীয় ইউপি সদস্য আ. রউফ জানান, আমি নিজেও তার এসব ন্যাক্কারজনক কর্মকান্ডে লজ্জিত। তিনি প্রশাসনের মাধ্যমে তার উপযুক্ত শাস্তির দাবি জানান ।

তাহিরপুর থানার এসআই আলমাছ বলেন, শনিবার রাতে এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। আজ সোমবার সরেজমিন পরিদর্শন করে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ