1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:৪৫ পূর্বাহ্ন

নতুন সিনেমায় চিত্রনায়ক সুমিত

  • প্রকাশিত হয়েছে: রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬৫ বার পড়া হয়েছে

গত বছর আলোচিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে অভিনয় শুরু করেন অভিনেতা সুমিত সেনগুপ্ত। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত এটি তাঁর চতুর্থ সিনেমা।

জানুয়ারিতে একই সিনেমার দ্বিতীয় পর্বেও অভিনয় করেছেন সুমিত। গত ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনায় সিনেমাটি আটকে যায়।
এবার প্রায় এক বছর পর নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তরুণ এই অভিনেতা। বন্ধন বিশ্বাস পরিচালিত ‘ছায়াবৃক্ষ’তে চা বাগানের শ্রমিক চরিত্রে দেখা যাবে তাকে।

সুমিত বলেন, করোনার জন্য অনেকদিন কাজ বন্ধ ছিল। কিন্তু এখন সবাই নিয়ম মেনে কাজ করছে। তাছাড়া দীর্ঘদিন তো আর কাজ বন্ধ রাখাও সম্ভব নয়। তাই ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় চুক্তিবদ্ধ হলাম। আগামী মাসে এর শুটিং শুরু হবে।

তিনি আরও বলেন, সিনেমাটিতে আমি একজন চা শ্রমিকের চরিত্রে অভিনয় করবো। গল্প ও চরিত্র দুইটিই আমার খুব পছন্দ হয়েছে। এর বাইরে এখন আর কিছু বলতে চাচ্ছি না। তবে মন দিয়ে কাজ করে দর্শকদের ভালো সিনেমা উপহার দেওয়ার চেষ্টা থাকবে।

সুমিত ছাড়া ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় আরও অভিনয় করছেন- অপু বিশ্বাস, সুস্মি রহমান, নিরব হোসেন, শতাব্দী ওয়াদুদসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করছে অনুপম কথাচিত্র। এটি ২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে সরকার থেকে ৫০ লাখ টাকা অনুদান পেয়েছে। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য তানভীর আহমেদ সিডনির।

২০১২ সালে একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপন দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন সুমিত। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমার মধ্যে রয়েছে ‘সেদিন বৃষ্টি ছিল’, ‘মিয়া বিবি রাজি’, ‘মহুয়া সুন্দরী’ ও ‘পদ্মার প্রেম’ ইত্যাদি। এছাড়া তার বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

সুত্রঃবাংলা নিউজ

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ