1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৪ অপরাহ্ন

সালাহর দিকে ঝুঁকেছে বার্সেলোনা!

  • প্রকাশিত হয়েছে: রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৪ বার পড়া হয়েছে

নেদারল্যান্ডসের দায়িত্ব ছেড়ে বার্সার কোচ হয়েই দল গড়ার চাপে পিষ্ট রোনাল্ড কোম্যান। নতুন শুরুর কথা বললেও এখনও বলার মতো কাউকে বার্সা শিবিরে আনতে পারেননি তিনি। যদিও কোম্যানের চোখ পড়েছে লিভারপুলের ওপর। অল রেডসদের থেকেই পরীক্ষিত ফুটবলার আনতে চান বার্সা কোচ।

তারই অংশ হিসেবে মেসির বিকল্প হিসেবে সাদিও মানেকে চিন্তা করে রেখেছিল বার্সা। এরপর মেসি বার্সায় থেকে গেলেও লিভারপুলের আরেক তারকা মিডফিল্ডার উইজনালডমকে দলে ভেড়াতে চেয়েছিল কাতালানরা। সেই চুক্তির চিন্তাও খুব একটা এগোয়নি। এবার বার্সা কোচ কোম্যানের চোখ মোহামেদ সালাহর দিকে।

সংবাদ মাধ্যম এক্সপ্রেস এমনই দাবি করেছে। সংবাদ মাধ্যমটির মতে, কোম্যান লিভারপুলের উইঙ্গার সালাহকেই তার প্রথম পছন্দ হিসেবে ঠিক করেছেন। যদিও মিশরীয় তারকা সালাহও লিভারপুল ছাড়ার সম্ভাবনা কম। অল রেডসরাও তাকে ছাড়তে চায় না। তারপরও সাদিও মানের দিক থেকে চোখ সরিয়ে বার্সা সালাহর দিকে ঝুঁকেছে বলে জানিয়েছে এক্সপ্রেস।

মোহামেদ সালাহ চলতি মৌসুমেও লিভারপুলের হয়ে দুর্দান্ত শুরু করেছেন। লিগের শুরুর ম্যাচে করেছেন দারুণ এক হ্যাটট্রিক। তার শেষ সময়ের গোলেই দ্বিতীয় বিভাগ থেকে প্রিমিয়ার লিগে ফেরা লিডস ইউনাইটেডকে ৪-৩ গোলে হারিয়েছে জার্গেন ক্লপের দল। তিনবারের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন লিডস ঘাম ঝরিয়ে ছেড়েছে লিভারপুলের। কিন্তু হেরেছে সালাহকে রুখতে না পেরে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ