1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন
এক নজরে:

আইপিএলে খেলতে পারছেননা ওয়ার্নার -মরগানরা

  • প্রকাশিত হয়েছে: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৫০ বার পড়া হয়েছে

করোনার ভয়েই এতকিছু! ভারতে সংক্রমণের হার দিন দিন বাড়ছে। তাই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জন্য সংযুক্ত আরব আমিরাতকেই বেছে নেয় বোর্ড ফর ক্রিকেট কন্ট্রোল অফ ইন্ডিয়া (বিসিসিআই)। তবুও তাদের চাওয়া, ভালোয় ভালোয় শেষ হোক কোটি টাকার এই টুর্নামেন্ট।

কিন্তু দুবাই গিয়েও বিপদ কমেনি। টেস্টের পর দেখা যায় দুইজন ক্রিকেটারসহ মোট ১৩ জন করোনা আক্রান্ত হয়েছেন চেন্নাই সুপার কিংস শিবিরে। তাই সূচি তৈরী করতে বিলম্ব করে আইপিএল গভর্নিং কাউন্সিল। সেই সাথে নতুন করে নড়েচড়ে বসে কাউন্সিল। সিদ্ধান্ত আসে স্বাস্থ্য নিরাপত্তা ইস্যুতে সামান্য ছাড় নয়।

তিন টি-টোয়েন্টি এবং সমানসংখ্যক ওয়ানডে খেলতে বর্তমানে ইংল্যান্ডে অবস্থান করছে টিম অস্ট্রেলিয়া। বিশ ওভারের সিরিজ শেষ হলেও বাকি আছে একদিনের ম্যাচগুলো। শেষ হবে আইপিএল শুরু তিন দিন আগে। এরপরই ফ্র্যাঞ্চাইজি লিগটি খেলতে মরুর দেশে উড়াল দেবে অজি এবং ইংলিশ ক্রিকেটাররা।

তবে এরই মাঝে দুঃসংবাদ শুনতে হল ফ্র্যাঞ্চাইজিদের। টুর্নামেন্ট আরম্ভ হওয়ার আগেই দুবাই পৌঁছালেও শুরুতেই খেলতে পারছেন না অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের ক্রিকেটাররা। কারণ প্রথমে কোয়ারেন্টাইন শিথিলের কথা বলা হলেও এখন সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছে কর্তৃপক্ষ। তাই ছয়দিনের কোয়ারেন্টাইন পালন করতে হবে তাদের। এরপর তিন বার করোনা টেস্টে নেগেটিভ প্রমাণ করে তবেই মাঠে নামতে পারবে এই দুই দেশের ক্রিকেটাররা।

করোনাকে পাশ কাটিয়েই চলতি মাসের ১৯ তারিখ দুবাইতে বসবে আইপিএলের ১৩তম আসর। দেরিতে হলেও গত সোমবার টুর্নামেন্টের সূচি প্রকাশ করেছে গভর্নিং কাউন্সিল। যেখানে পূর্ব নির্ধারিতভাবেই চেন্নাই-মুম্বাই ম্যাচ দিয়েই পর্দা উঠবে বিশ্বের সবচেয়ে বড় টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগটির।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status