1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৪৮ অপরাহ্ন
এক নজরে:

মসজিদের পাশে মুনমুনের নাচ, ক্ষমা চেয়ে প্রার্থনা

  • প্রকাশিত হয়েছে: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৬ বার পড়া হয়েছে

মসজিদের পাশে চিত্রনায়িকা মুনমুন নিয়ে গিয়ে নাচের আয়োজন করার ঘটনায় তওবা ও দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন আয়োজকরা। সম্প্রতি টাঙ্গাইলের সখীপুরে ওই ঘটনা ঘটানো হয়। পরে নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনা হয়।

এরই প্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার দুপুরে ওই মসজিদের সামনে গিয়ে স্থানীয়দের সামনে আয়োজকরা তওবা করেন ও ক্ষমা প্রার্থনা করেন। সেইসঙ্গে তারা মসজিদটি সংস্কারে সহযোগিতারও আশ্বাস দিয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, এদিন তওবা ও ক্ষমা চাওয়ার সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব কাজী আশরাফ সিদ্দিকী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. খালেক মাস্টার। এ ছাড়া এনায়েত করিম পীর সাহেব, মফিজ উদ্দিন মাস্টার, পলাশতলী কলেজের অধ্যক্ষ আবু সাঈদ, ডা. দেলোয়ার হোসেন, সাবেক ইউপি সদস্য আবদুস সামাদ, রফিকুল ইসলামসহ স্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

জানা যায়, গত ৫ সেপ্টেম্বর সখীপুর উপজেলা মাইক্রোবাস মালিক ও শ্রমিকদের সমন্বয়ে গঠিত আল মদিনা সমবায় সমিতি উপজেলার পলাশতলীতে নৌকা ভ্রমণের আয়োজন করে। সেখানে চিত্রনায়িকা মুনমুনকে আমন্ত্রণ করে নিয়ে যাওয়া হয়। ভ্রমণ শেষে স্থানীয় বাজারে নাচের আয়োজন করা হয়।

সাউন্ড সিস্টেম বাজিয়ে নায়িকা মুনমুনের নাচের আয়োজন যেখানে করা হয়, তার পাশেই ছিল একটি মসজিদ। পরে সেই নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে স্থানীয় মুসল্লিদের মধ্যে তো বটেই, পাশাপাশি গোটা দেশে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। এর পরই আয়োজকদের ক্ষমা চাওয়ার জন্য আইনি নোটিশ পাঠানো হয়।

এরই প্রেক্ষিতে গতকাল বৃহস্পতিবার ওই তওবা ও ক্ষমা চাওয়ার ব্যবস্থা করা হয়। তওবা করা শেষে আয়োজকরা মসজিদটি সংস্কারে সহযোগিতার আশ্বাসও দেন বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status