1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন
এক নজরে:

শাবি’র গবেষণা কাজে পূবালী ব্যাংকের ১৫ লাখ টাকা

  • প্রকাশিত হয়েছে: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৭ বার পড়া হয়েছে

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তির বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মো. ফরিদ উদ্দিন আহমদ বলেছেন, বিশ্ববিদ্যালয়ের গবেষণা খাতকে আরো সমৃদ্ধ করতে পূবালী ব্যাংকের অবদান অনস্বীকার্য। গবেষণা ও শিক্ষার প্রতি এমন দরদ খুব কম সংখ্যক প্রতিষ্ঠানের রয়েছে। তিনি বলেন পূবালী ব্যাংকের দেয়া অনুদানে প্রথমে এই বিশ্ববিদ্যালয়ে গবেষণা কার্যক্রম শুরু হয়। বর্তমানে বিশ্বমানের ১শ ৪৯টি প্রজেক্টে এই বিশ্ববিদ্যালয়ের গবেষণা চলছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর ) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পূবালী ব্যাংকের দেয়া ১৫ লক্ষ টাকার অনুদান গ্রহণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

এসমযয় তিনি উচ্চ শিক্ষার মানোন্নয়ন এবং নতুন নতুন গবেষণার ক্ষেত্র আবিষ্কার করতে বিশ্ববিদ্যালয় সমূহের প্রতি আহ্বান জানান।

বিশ্ববিদ্যালয় গবেষণা ক্ষেত্রের পরিচালক প্রফেসর সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সংক্ষিপ্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পূবালী ব্যাংক সিলেট প্রিন্সিপাল অফিসের জিএম মো. এরশাদুল হক, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর রাশেদ তালুকদার এবং বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক সিলেট পূর্বাঞ্চল প্রধান ডিজিএম জিয়াউল হক চৌধুরী এবং পশ্চিম অঞ্চল প্রধান ডিজিএম মশিউর রহমান খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পূবালী ব্যাংকের জিএম এরশাদুল হক বলেন, একটি বিশ্ববিদ্যালয়ের গবেষণা খাত এগিয়ে নিতে তাদের পাশে থাকতে পেরে পূবালী ব্যাংক সত্যি গর্বিত।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status