1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:০৪ পূর্বাহ্ন

হচ্ছেনা বিপিএলের এবারের আসর

  • প্রকাশিত হয়েছে: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৩ বার পড়া হয়েছে

দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। প্রতি বছরই লাল-সবুজের ভক্তরা এই ছোট ফরম্যাটের টুর্নামেন্টের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন। তবে এবার হয়তো মাঠে গড়াচ্ছে না ফ্র্যাঞ্চাইজি এই লিগটি।

করোনাকে পাশ কাটিয়ে ইতোমধ্যেই মাঠে ফিরেছে বিভিন্ন দেশের ঘরোয়া ক্রিকেট। গত রাতেই পর্দা নামলো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল)। আর মাত্র এক সপ্তাহ পর শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। তবে এদিক থেকে কোনো সাড়া নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)।

গত মার্চে শুরু হয় ঢাকা প্রিমিয়ার লিগ। কিন্তু করোনা বাধায় স্থগিত হওয়ার এতদিন পরও সেটা পুনরায় আয়োজন করা নিয়ে কোনো অগ্রগতি নেই বিসিবির। তাই পিছিয়ে আছে বিপিএলের কার্যক্রমও।

এদিকে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক বলছেন, বিসিবি নাকি আগে প্রিমিয়ার লিগ আয়োজন করতে চায়। এটা সফলভাবে শেষ করা গেলেই বিপিএল নিয়ে ভাবা হবে। গণমাধ্যমকে মল্লিক বলেন, ‘বিসিবি চাচ্ছে প্রিমিয়ার লিগ দিয়ে ঘরোয়া ক্রিকেট শুরু করতে। সফলভাবে যদি ডিপিএল শেষ করা যায়, তবেই বিপিএল নিয়ে চিন্তা করা হবে।’

বিসিবি চাইছে প্রিমিয়ার লিগের পর বিপিএল আয়োজন করতে। এদিকে ক্রিকেট কমিটি অফ ঢাকা মেট্রোপলিশ (সিসিডিএম) এ বছর প্রিমিয়ার লিগ মাঠে গড়ানোর কোনো সম্ভাবনাই দেখছেন না। কারণ এ বিষয়ক সব আলোচনাই এখন বন্ধ আছে। সিসিডিএমের নাম না জানা এক কর্মকর্তা বলেন, ‘আলোচনা বন্ধ আছে। তাই ঢাকা প্রিমিয়ার লিগ এ বছর হচ্ছে না।’

যেহেতু সিসিডিএম বলছে প্রিমিয়ার লিগ হবেনা, তাই বুঝতে বাকি নেই এ বছর কি আছে বিপিএলের কপালে!

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ