1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৩১ পূর্বাহ্ন

ওমানে আবারো বাড়ছে করোনা সংক্রামণ

  • প্রকাশিত হয়েছে: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩ বার পড়া হয়েছে

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা প্রাদুর্ভাবে মধ্যপাচ্য দেশ ওমানে দীর্ঘদিন লকডাউন থাকার পর স্বাভাবিক জীবনযাপন শুরু করেছে দেশটির নাগরিক ও বাসিন্দারা। হঠাৎ ফের করোনার সংক্রামন বৃদ্ধি পাওয়া অনেকটা আতঙ্কের মধ্যে রয়েছে প্রবাসীরা।

বুধবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক বিবৃতিতে জানানো হয়, গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত হয়েছেন ৫৩৬ জন। করোনার প্রাদুর্ভাব শুরু পর থেকে প্রায় ৭ মাসে দেশটিতে সর্বমোট সনাক্র করা হয় ৯১ হাজার ১৯৬ জন।

গত ২৪ ঘন্টায় নতুন সুস্থ ২৫০ জন সহ সর্বমোট সুস্থ হয়েছেন ৮৪ হাজার ৩৬৩ জন। দেশটিতে, সুস্থতার হার ৯২.৫০০ শতাংশ।

কোভিড-১৯ আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণ করেন ৮ জন। সর্বশেষ তথ্য অনুযায়ী এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ৮০৫ জন।

দেশটির, তারাসুত প্লাস সফটওয়্যার তথ্যে অনুযায়ী গত ১৫ সেপ্টেম্বর পর্যন্ত মোট আক্রান্তের মধ্যে ৫৬ হাজার ৪১৭ জন ওমানী নাগরিক ও ৩৪ হাজার ২৪৩ জন প্রবাসী নাগরিকের শরিলে করোনা সনাক্র করা হয়। সর্বমোট সুস্থ রোগীর মধ্যে ৫২ হাজার ৪৯০ জন ওমানী ও ৩১ হাজার ৬২৩ জন প্রবাসী নাগরিক এবং করোনায় আক্রান্ত হয়ে
৫৬৯ জন ওমানী ও ২২৮ জন প্রবাসী নাগরিক মৃত্যুবরণ করেন।

এছাড়া, কোভিড-১৯ আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৬৫ জন। সর্বশেষ তথ্য অনুযায়ী হাসপাতালে ভর্তি আছেন ৪৮৮ জন।যাদের মধ্যে গভীর পর্যবেক্ষণ (আইসিওতে) আছেন ১৭৯ জন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ