1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪১ পূর্বাহ্ন

সরকারকে গণতান্ত্রিক পন্থায় ফিরে আসতে বাধ্য করা হবে: শহীদউল্লাহ তালুকদার

  • প্রকাশিত হয়েছে: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২১ বার পড়া হয়েছে
সরকারকে গণতান্ত্রিক পন্থায় ফিরে আসতে বাধ্য করা হবে: শহীদউল্লাহ তালুকদার

কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি সিলেট বিভাগীয় দায়ত্বপ্রাপ্ত দলনেতা শহীদ উল্লাহ তালুকদার বলেছেন, সরকারের নির্বাহী আদেশে সাবেক প্রধানমন্ত্রী চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে গৃহবন্দি করে যাখা হয়েছে এবং বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে দেশে আসতে বাধা প্রদান করছে। তাই বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ মুক্তি ও তারেক রহমান কে বীরের বেশে দেশে ফিরিয়ে আনতে জাতীয়তাবাদী যুবদল কে প্রস্তুত থাকতে হবে। সংঘবদ্ধ যুবদলের আন্দোলনের মাধ্যমেই সরকারকে গণতান্ত্রিক পন্থায় ফিরিয়ে আনতে বাধ্য করা হবে।

তিনি বলেন, আমরা বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তৃণমূল যুবদলকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। বিগত দিনের রাজপথের ত্যাগী, নির্যাতিত ও পরীক্ষিতদের মূল্যায়ণ করেই প্রতিটি ওয়ার্ড কমিটি গঠন করা হবে।

তিনি ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে নগরীর ইলেকট্রিক সাপ্লাইস্থ এলাকায় তৃণমূল যুবদলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে ৪নং ও ৬নং ওয়ার্ডের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিবের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি সিলেট বিভাগীয় দায়ত্বপ্রাপ্ত নেতা আনসার উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক মো. সোহেল আহমদ।

প্রতিনিধি সভায় ৪নং ও ৬নং ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত দলনেতাদের মধ্যে বক্তব্য রাখেন, দল নেতা মো. লুৎফুর রহমান, আব্দুল্লাহ শফি সাহেদ, রেজওয়ান আহমেদ। ওয়ার্ডের পক্ষে বক্তব্য রাখেন, মলিন সিংহ, মঈনুল ইসলাম, মামুন আহমদ মিন্টু, আমিনুর রহমান, আতাউর রহমান কুটি, ওয়াদুদ আহমেদ, আলমগীর হোসেন, শাহরিয়ার খান শাহেদ, শাওন আহমদ ইমরান, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, শাহিবুর রহমান সুজান, সোহেল মাহমুদ, মো. মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, ওসমান গণি প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ