1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১০:৫২ পূর্বাহ্ন

সিলেটে শুক্র ও শনিবার যে সব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে

  • প্রকাশিত হয়েছে: বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৬ বার পড়া হয়েছে

সিলেট নগরের বিদ্যুৎ লাইন মেরামত, সংরক্ষণ ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য শুক্র ও শনিবার ৪৯টি এলাকায় বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ রাখা হবে। দুই দিন ভিন্ন ভিন্ন এলাকায় ৫ ও ৯ ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর নির্বাহী প্রকৌশলীর কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সূত্রে জানা গেছে, বিউবো সিলেটের বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর নিয়ন্ত্রণাধীন কুমারগাঁও-এমসি কলেজ ৩৩ কেভি সঞ্চালন লাইন এবং এমসি কলেজ-উপশহর ৩৩ কেভি রিং লাইনের জরুরি মেরামত, সংরক্ষণ ও রক্ষণাবেক্ষণ কাজ করা হবে শুক্র ও শনিবার। এ কাজের জন্য আগামীকাল শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত পাঁচ ঘণ্টা ২১ এলাকায় বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে। এলাকাগুলো হলো নগরের টিবি হাসপাতাল এলাকা, মিতালি, খরাদিপাড়া, রাজবাড়ি, দর্জিপাড়া, আরামবাগ, দুর্গাবাড়ী, বালুচর পয়েন্ট, উত্তর বালুচর, দুগ্ধ খামার, গোপালটিলা, কৃষি বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং কলেজ, শিবগঞ্জ, শাহী ঈদগাহ, নয়াসড়ক, হাফিজ কমপ্লেক্স, নাইওরপুল, চারাদিঘীরপাড়, ধোপাদিঘীরপাড়, জেলরোডসহ ৩৩/১১ কেভি এমসি কলেজ উপকেন্দ্রের ফিডারসংলগ্ন এলাকা।

অন্যদিকে শনিবার সকাল আটটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ৯ ঘণ্টা বিউবো সিলেটের বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর আওতাধীন আরও ২৮টি এলাকায় বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে। এলাকাগুলো হলো নগরের উপশহর, যতরপুর, রায়নগর, সোনারপাড়া, বালুচর, শিবগঞ্জ, টিলাগড়, এমসি কলেজ, মজুমদারপাড়া, সেনপাড়া, সবুজবাগ, লামাপাড়া, লাকরিপাড়া, খাদিম সিরামিকস, ভাটাটিকর, হাতিমবাগ, শাহি ঈদগাহ, টিবিগেট, রাজপাড়া, গোয়াইটুলা, কলবাখানী, হাজারীবাগ, অনামিকা আবাসিক এলাকা, উচাসড়ক, কাজীটুলা, মকতবগলি ও কাহের মিয়ার গলি।

বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর নির্বাহী প্রকৌশলী মোর্শেদ মঞ্জুরুল ইসলাম প্রথম আলোকে বলেন, ‘আবহাওয়া অনুকূলে থাকলে আমরা আমাদের ঘোষিত সময়ের মধ্যেই কাজ শেষ করতে পারব। আবহাওয়া প্রতিকূল হলে সময়ের কিছু তারতম্য হতে পারে। এরপরও দ্রুততার সঙ্গে মেরামত, সংরক্ষণ ও রক্ষণাবেক্ষণের কাজ শেষ করার প্রস্তুতি নিয়েছি। এতে গ্রাহকদের সমায়িক সমস্যার জন্য দুঃখ প্রকাশ করছি আমরা।’

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status