1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:৩৩ অপরাহ্ন

কুলাউড়ায় অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী, নগদ অর্থ বিতরণ

  • প্রকাশিত হয়েছে: শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৯ বার পড়া হয়েছে

মহামারী করোনাভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুরে ইউনিয়নের বিলেরপার গ্রামের গুচ্ছগ্রাম এলাকার ৪০জন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য ও ৩ জনকে চিকিৎসা বাবত নগদ টাকা বিতরণ করা হয়েছে।

এছাড়াও দক্ষিণ বিলেরপার (গুচ্ছগ্রাম) জামে মসজিদে একটি গেইট প্রদান করা হয়েছে।

শুক্রবার বাদজুম্মা ‘দেশ ও প্রবাস একতা যুব সংঘ’র উদ্যোগে নগদ টাকা বিতরণ করা হয়।

দেশ ও প্রবাস একতা যুব সংগঠনের প্রধান উপদেষ্ঠা সাংবাদিক জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সংগঠনের প্রচার সম্পাদক আতাউর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সুজা মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ ও জেলা পরিষদের সদস্য মো.মুর্শেদুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুর রহিম খান।

এ ছাড়া উপস্থিত ছিলেন- সংগঠনের সম্নয়কারী মুক্তিযোদ্ধা মান উল্যা, মাসুক আলী, আরজু মিয়া, উপদেষ্ঠামন্ডলীর সদস্য আব্দুস ছালাম, আজিজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী, সদস্য মইনুল ইসলাম, লিয়াকত আলী, আলাল মিয়া প্রমুখ।

গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি আলু, ১কেজি লবন। এছাড়া অসহায় ৩ জনকে নগদ ২ হাজার টাকা করে চিকিৎসা বাবত ও মসজিদের একটি গেইট ৩৪ হাজার টাকা মূল্যের প্রদান করা হয়।

এর আগে করোনা ভাইরাস প্রাদুভার্ব শুরু হবার পর থেকে এলাকার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে সংগঠনের সভাপতি বাহরাইন প্রবাসী জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক সায়েদ আহমদ, উপদেষ্ঠা লেবু আহমদ, মজমিল মিয়া, সদস্য ওয়াহিদ আলীর পক্ষ থেকে বিভিন্ন সময় খাদ্য সামগ্রী প্রদান করছেন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status