1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৬:৪৫ পূর্বাহ্ন

দুর্গাপূজায় ৩ দিনের ছুটির দাবিতে সিলেটে মানববন্ধন

  • প্রকাশিত হয়েছে: শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫ বার পড়া হয়েছে

দুর্গাপূজায় ৩ দিনের ছুটি ও মেটলাইফ (আমেরিকান লাইফ ইনস্যুরেন্স কোঃ) কবির খান এজেন্সি সিলেটের সিনিয়র ইউনিট ম্যানাজার অজিত কুমার ভট্টাচার্য্যের সাথে অন্যায়ভাবে চুক্তি বাতিল ও কবির উদ্দিন খান কর্তৃক প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছে জাতীয় হিন্দু মহাজোট সিলেট ও মেটলাইফ সদস্যরা।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) নগরীর চৌহাট্টা কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে বেলা ১১টায় এই মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।

জেলা হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক অভিজিৎ দাস তপুর পরিচালনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সমন্বয়ক ও জেলা মহাজোট সভাপতি অ্যাডভোকেট মিলন ভট্টাচার্য।

মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা হিন্দু মহাজোটের যুগ্ম সাধারণ সম্পাদক রাজীব দাস, যুগ্ম সাধারণ সম্পাদক জয়ন্ত রূপম গোস্বামী, সাংগঠনিক সম্পাদক তপন মজুমদার, নয়ন চন্দ্র বিশ্বাস, বালাগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপুল রায়, বিশ্বনাথ উপজেলা সাংগঠনিক সম্পাদক বিজন চন্দ্র দাস, সিলেট জেলা যুব মহাজোটের সভাপতি তুর্জ দাস অনিক, সিলেট জেলা ছাত্র মহাজোটের আহ্বায়ক অপু চক্রবর্তী, বালাগঞ্জ ছাত্র মহাজোটের সভাপতি সন্তোষ চক্রবর্তী, মেটলাইফ কর্মকর্তা অজিত কুমার ভট্টাচার্য প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, দুর্গাপূজা হিন্দুদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। ৫ দিনের এই পূজায় দেশে মাত্র ১ দিনের সরকারি ছুটি বিদ্যমান আছে তাও পূজোর শেষ দিনে। যার কারণে পরিবার পরিজন নিয়ে স্বাভাবিকভাবে পূজার আনন্দ ভোগ করতে পারেন না হিন্দু কর্মকর্তা-কর্মচারীরা। অসাম্প্রদায়িক ও ধর্ম নিরপেক্ষ এই দেশে সকলের জন্য সমান অধিকার রয়েছে। আসন্ন দুর্গাপূজা থেকেই ৩ দিনের সরাসরি ছুটি কার্যকর করার দাবি জানান বক্তারা।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status