1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৫৪ পূর্বাহ্ন

প্রথবাবের মত আইপিএলে চান্স পেলেন আমেরিকান ক্রিকেটার

  • প্রকাশিত হয়েছে: শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ক্রিকেটে ইউনাইটেড স্টেটস অফ আমেরিকার অবস্থান তলানিতেই। টেনিস, ফুটবল, গলফ, রেসলিংয়ে বিশ্ব শাসন করা দেশটিতে ব্যাট-বলের খেলায় সাড়া নেই বললেই চলে। অথচ সেই দেশের ক্রিকেটারই কিনা এবার সুযোগ পেল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)!

অবাক হলেও সত্য। যুক্তরাষ্ট্রের প্রথম ক্রিকেটার হিসেবে এবার আইপিএলে খেলবেন আলি খান। শাহরুখ খানের দল কলকাতা নাইট রাইডার্সে জায়গা পেয়েছেন এই পেসার। তার দেশ আমেরিকা ক্রিকেটে অনিয়মিত হলেও টি-টোয়েন্টিতে নিয়মিতই বলা চলে আলিকে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে গত তিন বছর খেলে আসছেন পাকিস্তানি বংশোদ্ভূত এই ক্রিকেটার। সর্বমোট ৩৬ ম্যাচে ৮.৬৩ ইকোনমিতে ৩৮ উইকেট ঝুলিতে পুরেন তিনি।

সিপিএলের অষ্টম আসরের চ্যাম্পিয়ন দল ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলেন আলি। ৮ ম্যাচে সমানসংখ্যক উইকেট তুলে নেন ৭.৪৩ ইকোনমি রেটে। মূলত স্লগ ওভারের দারূণ বল করেন এই পেসার। দুর্দান্ত গতির সাথে ভয়ঙ্কর ইয়র্কারেও ব্যাটসম্যানদের সাজঘরে ফেরাতে পারেন আলি।

ইনজুরিতে পড়ে ইংলিশ পেসার হ্যারি গার্নির আইপিএল শেষ হয়ে গেছে। তার জায়গায় বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে চিন্তা করেছিল কেকেআর। কিন্তু শেষ পর্যন্ত আলির উপরই ভরসা রাখলো দলটি।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status