1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১১:২১ পূর্বাহ্ন

সিলেট একদিনে করোনা রোগী শনাক্তের চাইতে সুস্থ হয়েছেন দ্বিগুণ

  • প্রকাশিত হয়েছে: শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১১ বার পড়া হয়েছে

সিলেট বিভাগে গতকাল একদিনে করোনা রোগী শনাক্তের চাইতে সুস্থ হয়েছেন দ্বিগুণ। গতকাল একদিনে বিভাগে পজিটিভ শনাক্ত হয়েছেন ৪৮ জন, বিপরীতে সুস্থ হয়েছেন ১০০ জন।

গতকাল করোনা রোগী শনাক্ত হওয়া ৪৮ জনের মধ্যে সিলেট জেলার ৩৫, সুনামগঞ্জের ৮, হবিগঞ্জের ৩ ও মৌলভীবাজারের ২ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২২১৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬৫৭১, সুনামগঞ্জে ২২৮৬, হবিগঞ্জে ১৭০০ ও মৌলভীবাজার জেলায় ১৬৫৭ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ১২০ জন। এর মধ্যে সিলেটে ৮১, সুনামগঞ্জে ৯, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ১৫ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ১০০ জন। এর মধ্যে সিলেটে ৪৮, সুনামগঞ্জে ১২, হবিগঞ্জে ৫ ও মৌলভীবাজারে ৩৫ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৯৭৩৭ জন। এর মধ্যে সিলেটে ৫০৩১, সুনামগঞ্জে ১৯৭৬, হবিগঞ্জে ১২৫২ ও মৌলভীবাজারে ১৪৭৮ জন।

অপরদিকে, সিলেট বিভাগে গতকাল করোনাভাইরাসে মারা গেছেন দুইজন। এর মধ্যে সিলেট জেলার একজন ও অপরজন হবিগঞ্জ জেলার। এই দুইজন নিয়ে সিলেট বিভাগে মোট মৃতের সংখ্যা ২১১ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫৩, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status