1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:৫৫ পূর্বাহ্ন

অপু বিশ্বাস আমার ক্যারিয়ার ধ্বংস করেছে : কাজী মারুফ

  • প্রকাশিত হয়েছে: শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪ বার পড়া হয়েছে

সম্প্রতি, কাজী মারুফ এক সাক্ষাতকারে বলেন আমার ক্যারিয়ার ধ্বংস করেছে অপু বিশ্বাস, ২০০৮ সালে মান্না মারা যাবার পর সবাই আমাকে অ্যাকশন নায়ক হিসেবে নিতে চাইলো. সেইসময় মান্নান নামে একজন মেকাপম্যান ছিলো, তিনি আমাকে নায়ক হতে অনুরোধ করেন, আমার বিপরীতে থাকবে অপু বিশ্বাস।

তিনি জানিয়েছিলেন, আমি রাজি না হলে অপু বিশ্বাস এর শিডিউল পাবে না, উনার অনুরোধে রাজি হই.পরবর্তীতে অপু বিশ্বাস এর সাথে ১১ টি সিনেমায় সাইন করি, মান্না ভাইয়ের শেষ সিনেমার সময় অপু বিশ্বাস আমাকে বলেছিলো, আপনার মতো হিরো আমি দেখেনি, আপনি অনেক ভালো একজন মানুষ।

পরে যা ঘটলো, পরের দিনই অপু বিশ্বাস আমার নামে চেইন আর মোবাইল চুরির মামলা দেয়, আর যেখানে এগুলো হারায় সেখানে আমি উপস্থিত ছিলাম. অপু আমাকে চোর বানিয়ে কাঠগড়ায় দাঁড় করায়, তারপর আর তার সাথে কাজ করা হয়নি, যে কারণে তার পলিটিক্স এর শিকার হয়ে চলচ্চিত্র থেকে বিদায় নিতে হয়.

কাজী মারুফ আরো বলেন, শুনেছিলাম আমার বাবার অপু বিশ্বাস এর কী একটা ঝামেলা হয়েছিলো, সে কারণে সে আমাকে চুরির কাঠগড়ায় দাঁড় করায়, আর আমি তার পলিটিক্স এর শিকার হই, সেই সময় তার সাথে আমার অনেক সিনেমার প্রস্তাব আসছিলো. ইতিহাস সিনেমা সহ ৩৫ টি সিনেমায় অভিনয় করেছেন কাজী মারুফ ✌

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status