1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:১০ পূর্বাহ্ন

করোনা : সিলেটে সুস্থ প্রায় ১০ হাজার

  • প্রকাশিত হয়েছে: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে

সিলেট বিভাগে আজ পর্যন্ত মোট আক্রান্তের মধ্যে প্রায় ১০ হাজার মানুষ করোনা থেকে সেরে উঠেছেন। এটি সিলেট অঞ্চলের জন্য বড় সুসংবাদ বলে মন্তব্য করছেন সংশ্লিষ্টরা।

এদিকে, গতকাল সিলেট বিভাগে একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৫৩। এর মধ্যে সিলেট জেলার ৩৪, সুনামগঞ্জের ৬, হবিগঞ্জের ৮ ও মৌলভীবাজারের ৫ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ সোমবার (২১ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২৩৩২ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬৬৪৮, সুনামগঞ্জে ২২৯৯, হবিগঞ্জে ১৭১৭ ও মৌলভীবাজার জেলায় ১৬৬৮ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ৮৬ জন। এর মধ্যে সিলেটে ৬২, সুনামগঞ্জে ৯, হবিগঞ্জে ৬ ও মৌলভীবাজারে ৯ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৭২ জন। এর মধ্যে সিলেটে ২৯, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১০ ও মৌলভীবাজারে ৮ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৯৯৩০ জন। এর মধ্যে সিলেটে ৫১৫৩, সুনামগঞ্জে ২০০৭, হবিগঞ্জে ১২৬৯ ও মৌলভীবাজারে ১৫০১ জন।

অপরদিকে, সিলেট বিভাগে গতকালও করোনাভাইরাসে কেউ মারা যাননি। তাই এ বিভাগে মোট মৃতের সংখ্যা আগের দিনের মতো ২১১ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫৩, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status