1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:২০ অপরাহ্ন

দিলদারের মেয়ের বিয়ের ভিডিও ভাইরাল

  • প্রকাশিত হয়েছে: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫ বার পড়া হয়েছে

ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি কৌতুক অভিনেতা দিলদার। পর্দায় তার উপস্থিতিতে দর্শকদের হাসির রোল পড়ে যেত। কৌতুক অভিনেতা হিসেবে তিনি এতটাই সফল ছিলেন যে, তার জনপ্রিয়তা কাজে লাগিয়ে তাকে কেন্দ্র করে সিনেমার গল্প লেখা হয়েছে। এই কৌতুক অভিনেতা সব রেকর্ড ভেঙে নায়কের চরিত্রেও অভিনয় করেছেন।

চলচ্চিত্রের সব শিল্পী ও কলাকুশলী তাকে পছন্দ করতেন। জনপ্রিয় এই অভিনেতার মেয়ের বিয়ের ভিডিও দেখলেই তার প্রমাণ মিলে। চলচ্চিত্রাঙ্গনের জনপ্রিয় প্রায় সব তারকা শিল্পী হাজির হয়েছিলেন তার মেয়ের বিয়েতে। বিয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

১৯৯৫ সালে দিলদারের বড় মেয়ে মাসুমা আক্তারের বিয়ে হয়। সেদিনের বিয়ের ভিডিও ক্লিপে দেখা যায়—কিংবদন্তি অভিনেত্রী শাবানা দিলদারের মেয়েকে আশীর্বাদ করে দিলদারকে উদ্দেশ্য করে বলেন, ‘তোমার মেয়ে তো মনে হচ্ছে না, আমাদের মেয়ে বলো।’

বিয়ের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন—নায়ক আলমগীর, ডলি জহুর, হুমায়ুন ফরিদী, সাদেক বাচ্চু, মিজু আহমেদ, ইলিয়াস কাঞ্চন, নূতন, শাবনূর, শাবনাজ, জাম্বু, ওমর সানি, দেলোয়ার জাহান ঝন্টু, কাজী হায়াৎ, সোহানুর রহমান সোহানসহ অনেকে। দিলদারের সঙ্গে উপস্থিত শিল্পীরা খুনসুটিতেও মেতে ওঠেন।

দিলদারের ছোট মেয়ে জিনিয়া আফরোজ রাইজিংবিডিকে বলেন, ‘আপুর বিয়ের সময় আমি ছোট ছিলাম। তার পরও সেদিনের ঘটনা আমার মনে আছে। মগবাজারের একটি কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠান হয়েছিল। সেদিন সিনেমার সকল তারকা আসছিলেন। বিশেষ করে শাবানা ম্যাডাম সেদিন বেশি মজা করেছিলেন। তার কাছে জর্দাটা বেশি ভালো লেগেছিল। এছাড়া অন্য খাবারও মজা হয়েছিল বলে তিনি জানিয়েছিলেন। বাবাকে সবাই খুব ভালো জানতেন।’

২০০৩ সালে দিলদার মারা যান। মৃত্যুর এত বছর পরও ভক্তের হৃদয়ে একই রকম আবেদন নিয়ে বেঁচে আছেন তিনি।

https://web.facebook.com/TTEntertainer/videos/649062326039442

https://web.facebook.com/TTEntertainer/videos/649062326039442
https://web.facebook.com/TTEntertainer/videos/649062326039442

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status