1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৬:৪৫ পূর্বাহ্ন

ভিপি নুরকে গ্রেপ্তার করেছে পুলিশ

  • প্রকাশিত হয়েছে: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৯ বার পড়া হয়েছে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর দায়ের করা ধর্ষণ মামলায় গ্রেপ্তার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহসভাপতি নুরুল হক নুরু। সোমবার সন্ধ্যায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে। তাকেসহ মোট সাত জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে গোয়েন্দা পুলিশ সূত্র জানিয়েছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার মাহবুব আলম নুরুল হক নুরুকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র জানিয়েছে, নুরুল হক নুরু গ্রেপ্তারের আগে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় এক প্রতিবাদ সমাবেশে যোগ দিয়েছিলেন। সে সময় তার বিরুদ্ধে দায়ের হওয়া মামলার প্রতিবাদ জানান তিনি।

রোববার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের এক শিক্ষার্থীর বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে প্রধান আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলায় নুরুল হক নুরসহ আরো ছয় জন আসামী রয়েছেন।
এ মামলায় নুরুল হক নুরুকে ধর্ষণের বিষয়ে জানানোর পর কোনো প্রতিকার না করা এবং এ বিষয়ে বাদীকে তিনি চরিত্র হনন করার হুমকি দিয়েছেন বলে উল্লেখ করা হয়।

সোমবার ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা মামলার এজহার গ্রহন করে ৭ অক্টোবর প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেন। নুর ও মামুন ছাড়া মামলার অন্য আসামিরা হলেন: বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি মো. নাজমুল হুদা এবং ঢাবি শিক্ষার্থী আবদুল্লাহ হিল বাকি।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status