1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:৫৭ পূর্বাহ্ন

করোনা : ৩ দিনে সিলেট বিভাগে মারা যায়নি কেউ

  • প্রকাশিত হয়েছে: মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৪ বার পড়া হয়েছে

সিলেটে নতুন রেকর্ড গড়েছে করোনাভাইরাস। তবে এ রেকর্ড আতঙ্কের নয়, স্বস্তির। টানা চারদিন মৃত্যুহীন সিলেট। এর আগে টানা চারদিন এ অঞ্চলবাসীকে রেহাই দেয়নি ভাইরাসটি। বিভাগের কোথাও না কোথাও শুনা গেছে করোনায় মৃত্যুর খবর।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র জানায়, গত ১৮, ১৯, ২০ ও ২১ সেপ্টেম্বর- এই চারদিন সিলেট বিভাগে করোনায় মারা যাননি কেউ। সর্বশেষ ১৭ সেপ্টেম্বর মারা গেছেন দুইজন। এর মধ্যে সিলেট জেলার একজন ও অপরজন হবিগঞ্জ জেলার। সর্বশেষ এই দুজনকে নিয়ে সিলেট বিভাগে মোট মৃতের সংখ্যা ২১১ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫৩, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।

এদিকে, গতকাল সিলেট বিভাগে একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৪৭। এর মধ্যে সিলেট জেলার ৩৮, সুনামগঞ্জের ৩ ও হবিগঞ্জের ৬ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২৩৭৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬৬৮৬, সুনামগঞ্জে ২৩০২, হবিগঞ্জে ১৭২৩ ও মৌলভীবাজার জেলায় ১৬৬৮ জন। সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ৯২ জন। এর মধ্যে সিলেটে ৬৬, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারে ৯ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৪৬ জন। এর মধ্যে সিলেটে ১৫, সুনামগঞ্জে ২৮ ও মৌলভীবাজারে ৩ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৯৯৭৬ জন। এর মধ্যে সিলেটে ৫১৬৮, সুনামগঞ্জে ২০৩৫, হবিগঞ্জে ১২৬৯ ও মৌলভীবাজারে ১৫০৪ জন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status