1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৩:৫০ পূর্বাহ্ন

‘সালাউদ্দিন হটাও’ দাবিতে সিলেটেও মানববন্ধন

  • প্রকাশিত হয়েছে: বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫৩ বার পড়া হয়েছে

বাফুফে নির্বাচনকে সামনে রেখে “সালাউদ্দিন হটাও, ফুটবল বাঁচাও” শ্লোগানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে মানবন্ধন করেছে সিলেটের ফুটবল প্রেমীরা।

বুধবার বিকাল সাড়ে তিনটায় শহরের চৌহাট্টা পয়েন্টের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানবন্ধনে বিভিন্ন স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাসহ সিলেট বিভাগের সর্বস্তরের ফুটবলপ্রেমীরা অংশ নেয়।

মানববন্ধন থেকে বলা হয়, টানা ১২ বছর ধরে বাফুফের সভাপতি পদে আছেন কাজী সালাউদ্দিন। এক যুগের নেতৃত্বাধীন প্যানেলের কার্যক্রম মূল্যায়নে বাংলাদেশের ফুটবল প্রতিনিয়ত অঃধপতনের দিকে যাচ্ছে। ফুটবলপ্রেমীদের জুড়ালো অভিযোগ কাজী সালাউদ্দিন দেশের ফুটবল উন্নয়নে কোন কাজ করছে না। তাই আসন্ন বাফুফে নির্বাচনকে ঘিরে সালাউদ্দিন বিরোধী আন্দোলনে নেমেছেন তারা। মানবন্ধন থেকে তারা ৯ দফা দাবী পেশ করেন।

দাবীগুলো হচ্ছে- কাজী সালাউদ্দিন সহ তার নির্বাচনী প্যানেলকে বয়কট পূর্বক দেশের কল্যাণে নিবেদিত ব্যক্তিকে ফুটবলে কাজ করার সুযোগ দেওয়া, বার্ষিক ফুটবল ক্যালেন্ডার তৈরি করা, খেলোয়াড়দের আর্থিক নিরাপত্তা সুনিশ্চিত করণ পূর্বক জিমনেশিয়াম তৈরি করা, দেশের ফুটবল প্রান্তিক অঞ্চলে পৌঁছে দিতে দেশের তৃণমূলের ফুটবলারদের নিয়ে কাজ করা, ফুটবলকে সারাদেশে ছড়িয়ে দেওয়ার জন্য বিভিন্ন বিভাগ ও জেলা পর্যায়ের লীগ আয়োজন করা এবং বাফুফের পর্যবেক্ষণ কমিটি গঠন করা।

সিলেট বিভাগের মানববন্ধনও প্রতিবাদ সভার প্রধান আহবায়ক মিজান রহমান জানান, করোনাকালীন স্বাস্থবিধি মেনে তাদের ফুটবল বাঁচানোর শান্তিপূর্ণ এ মানববন্ধনের মাধম্যে সালাউদ্দিন ও তার প্যানেলের নির্বাচন বয়কট সময়ের দাবি।

সিলেটে মানববন্ধন উপস্থিত থেকে দেশের ফুটবল বাঁচানোর জন্য বক্তব্যে জুড়ালো প্রতিবাদ জানান, তারেক হোসেন সজিব, রাহুল জয়, জুনেদ আহমদ, তোফিকুল ইসলাম সাহেদ, জাকির আহমদ ইমন, লায়েক আহমদ, মোস্তাক আহমদ, সামিউল, রাদিয়ান হানিফ, আশরাফুল ইসলাম জাকারিয়া ও রাজু আহমদ প্রমুখ।

প্রসঙ্গত বাংলাদেশ ফুটবল ফেডারেশন- বাফুফে নির্বাচনকে সামনে রেখে “সালাউদ্দিন হটাও, ফুটবল বাঁচাও” আন্দোলনে সরব বাংলাদেশের ফুটবল প্রেমীরা। প্রথমে প্রতিবাদের জোয়ার শুধু সোশ্যাল মিডিয়ায় সীমাবদ্ধ থাকলেও বর্তমানে আন্দোলন গড়িয়েছে রাজপথেও। সারাদেশের বিভিন্ন স্থানে চলছে মানববন্ধন, মিছিল ও প্রতিবাদ সভা।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status