1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:০৪ অপরাহ্ন

ভাবির দায়ের কোপে আহত দেবর-ননদ

  • প্রকাশিত হয়েছে: বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৪ বার পড়া হয়েছে
ভাবির দায়ের কোপে আহত দেবর-ননদ

ভাবির দায়ের কোপে আহত দেবর-ননদ

সিলেটের ওসমানীনগরে ভাবির দায়ের কোপে দেবর ও ননদ আহত হয়েছেন। আহতরা হচ্ছেন উপজেলার চিন্তামনি গ্রামের লোকমান আলীর পুত্র হাবিবুর রহমান (২৪) ও ফাতেমা বেগম (২১)। মঙ্গলবার উপজেলার চিন্তামনি গ্রামে ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ভাবি ও ভাইকে অভিযুক্ত করে বুধবার ওসমানীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন হাবিবুর রহমান। অভিযোগ পেয়ে বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার চিন্তামনি গ্রামের হাবিবুর রহমানের বড় ভাই সুয়েবুর রহমানের স্ত্রী নাছিমা বেগম দীর্ঘদিন থেকে দেবর হাবিবুর রহমান, সাইফুল রহমান, ননদ ফাতেমা বেগমকে নানাভাবে হয়রানী করে আসছে। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার দুপুরে দেবর সাইফুল রহমানের সাথে কথা কাটাকাটি হয় তার ভাবি নাছিমা বেগমের। নাছিমা বেগম উত্তেজিত হলে দেবর হাবিবুর রহমান প্রতিবাদ করলে ভাবি নাছিমা বেগম তার স্বামী সুয়েবুর রহমানকে সাথে নিয়ে দেশীয় অস্ত্রসহ দেবর হাবিবুর রহমানের উপর হামলা চালায়। এসময় ভাবির দায়ের কোপে মারাত্মক আহত হন দেবর হাবিবুর রহমান। ভাইকে বাঁচাতে বোন ফাতেমা বেগম এগিয়ে আসলে তার উপরও হামলা চালানো হয়। ভাই ও ভাবির হামলায় ভাই বোন আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাবিবুর রহমানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে চিকিৎসা নিয়ে গত বুধবার ওসমানীনগর থানায় ভাই ও ভাবিকে অভিযুক্ত করে ওসমানীনগর দায়ের করেন হাবিবুর রহমান।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই রতন লাল বলেন, লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে তদন্ত করে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

সিলেট মেইল টুয়েন্টিফোর ডটকম/ওসমানীনগর/

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status