1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:২৭ পূর্বাহ্ন

যুক্তরাজ্যে একদিনেই বেড়েছে ৬১৭৮ করোনা রোগী

  • প্রকাশিত হয়েছে: বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৯ বার পড়া হয়েছে
যুক্তরাজ্যে একদিনেই বেড়েছে ৬১৭৮ করোনা রোগী

যুক্তরাজ্যে একদিনেই বেড়েছে ৬১৭৮ করোনা রোগী

যুক্তরাজ্যে শুরু হয়েছে করোনার দ্বিতীয় ওয়েভ। দেশটিতে গত ২৪ ঘণ্টায় নতুন ৬১৭৮ জন করোনা আক্রান্তের সন্ধান মিলেছে। এটি দেশটির তৃতীয় সর্বোচ্চ দৈনিক রোগী বৃদ্ধির সংখ্যা। যুক্তরাজ্যে লকডাউন শুরু হওয়ার ৬ মাস পর বর্তমানে ৪ লাখ ৯ হাজার ৭২৯ জন রোগী শনাক্ত হয়েছেন। কয়েক মাস ধরে ২৪ ঘণ্টায় রোগী সনাক্তের হার কমে আসার পর এবার শুরু হয়েছে দ্বিতীয় ওয়েভ। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাতে এ খবর জানিয়েছে ডেইলি মিরর।

খবরে বলা হয়, যুক্তরাজ্যজুড়ে ২৪ ঘণ্টায় ৩৭ জন মারা গেছেন। এ নিয়ে দেশটিতে মোট ৪১,৮৬২ জন করোনায় মারা গেছেন। যুক্তরাজ্যে দ্বিতীয় দফায় ৬ মাস লকডাউন আরোপ হতে পারে। করোনাভাইরাস টিকার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ কোনো অগ্রগতি দেখা দিলে অবশ্য এই বিধিনিষেধ শিথিল করা হবে।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে ১০টার মধ্যে পানশালা ও রেস্তোরাঁ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোমবার থেকে খুচরা দোকানের কর্মীরা বাধ্যতামূলকভাবে মাস্ক পরবেন। রেস্তোরাঁ ও পানশালায় খাবার গ্রহণের সময় ছাড়া অন্যসময় গ্রাহকরাও মাস্ক পরবেন। এর আগে লাখ লাখ মানুষকে কর্মস্থলে ফেরানোর যে পরিকল্পনা নিয়েছিলেন প্রধানমন্ত্রী বরিস, সে উদ্যোগ তিনি বাতিল করতে বাধ্য হন। নতুন করে ভাইরাস সংক্রমণের মুখে তিনি জনগণকে বাসা থেকে বের না হওয়ার আহবান জানিয়েছেন।

সিলেট মেইল টুয়েন্টিফোর ডটকম/ডেস্ক/ জেএ

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status