1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৩:১৮ পূর্বাহ্ন

লন্ডনে থানায় আসামির গুলিতে পুলিশ নিহত

  • প্রকাশিত হয়েছে: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৬ বার পড়া হয়েছে
লন্ডনে থানায় আসামির গুলিতে পুলিশ নিহত

লন্ডনে থানার মধ্যে আসামির গুলিতে প্রাণ হারিয়েছেন ব্রিটিশ পুলিশের এক কর্মকর্তা। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) শহরটির দক্ষিণাঞ্চলীয় ক্রয়ডন পুলিশ স্টেশনে এ ঘটনা ঘটে।

সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করে উইন্ডমিল লেনের কাস্টোডি সেন্টারে নিয়ে যাওয়ার সময় ওই পুলিশ কর্মকর্তাকে গুলি করা হয়।

ধারণা করা হচ্ছে, সন্দেহভাজন ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে দেহ তল্লাশির সময় হয়তো বন্দুক দিয়ে ওই পুলিশ কর্মকর্তা ও নিজের ওপর গুলি চালান ওই ব্যক্তি।

গুরুতর আহত পুলিশ কর্মকর্তাকে থানায় প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ঘটনাস্থলে ২৩ বছর বয়সী আরও এক বন্দি ছিলেন। তিনিও গুলিতে গুরুতর আহত হয়েছেন।

ঘটনার সময় পুলিশের দিক থেকে কোনও গুলি ছোড়া হয়নি বলে জানিয়েছে লন্ডন পুলিশ। স্থানীয় পুলিশ কমিশনার ক্রেসিডা ডিক বলেন, আমরা নিহত পুলিশ পরিবারকে সহযোগিতা করছি। এছাড়া কাস্টোডি সেন্টারে থাকা প্রত্যক্ষদর্শীদের সহায়তার জন্যেও একটি টিম কাজ করছে।

নিহত পুলিশ সদস্যের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন। তিনি বলেন, যারা নিজেদের জীবন বাজি রেখে আমাদের সুরক্ষার জন্য কাজ করছেন তাদের প্রতি আমরা চির ঋণী। এক টুইট বার্তায় বরিস জনসন বলেন, আমি নিহত পুলিশ অফিসারের পরিবার, বন্ধু ও সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জানাই।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status