1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৪২ পূর্বাহ্ন

ঢাকা এয়ারপোর্ট থেকে যাত্রী নিয়ে সৌদি এয়ারের প্রথম ফ্লাইট রিয়াদে

  • প্রকাশিত হয়েছে: শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৩ বার পড়া হয়েছে

করোনা পরিস্থিতিতে বন্ধ হয়ে যাওয়া আন্তর্জাতিক ফ্লাইটের ঘোষণার পর এই প্রথম ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক এয়ারপোর্ট থেকে সৌদি আরবের রাজধানী রিয়াদের কিং খালেদ আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে সৌদি সময় রাত ৩ টা ২০ মিনিটে এর ৮০৫ নম্বর ফ্লাইটটি। ২৩ সেপ্টেম্বর, বুধবার মধ্যরাত ১২:৫৬ মিনিটে ঢাকা থেকে টেক অফ করে ফ্লাইটটি । এই ফ্লাইটের বেশিরভাগ যাত্রীই করোনাকালীন সময়ে ছুটিতে দেশে এসে আটকে পড়া প্রবাসীরা, যারা সৌদি আরবে প্রথম ফ্লাইটের মাধ্যমে তাদের নিজ কর্মক্ষত্রে ফিরতে পেরে আনন্দিত বেশ ।

অন্যদিকে মার্চ মাসে সৌদি আরবে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ হবার পরে এই ফ্লাইটটিই সৌদি আরবের প্রথম আন্তর্জাতিক বাণিজ্যিক ফ্লাইট।

এদিকে প্রথম এই ফ্লাইটে বাংলাদেশ থেকে আগত যাত্রীদের ফুল দিয়ে স্বাগতম জানান সৌদি আরবের জনপ্রিয় পেজ ”আমরা সৌদি আরব প্রবাসী বাংলাদেশী ” পেজের সদস্যরা । প্রথম ফ্লাইটে আসা যাত্রীদের সাথে আলাপ কালে জানা যায় কোন প্রকার হয়রানী কিংবা বাঁধা ছিলনা তাদের । তাদের কেবল মাত্র মেডিক্যাল সার্টিফিকেট এবং ডিসক্লাইমার ফ্রমটি প্রয়োজন ছিল । তবে টিকেটের দাম অনেক হায় থাকলেও এক পর্যায়ে সৌদিতে ফিরতে পেরে আনন্দিত সবাই।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status