1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:১৮ পূর্বাহ্ন

ধর্ষণের প্রতিবাদে এমসি কলেজের সামনে ছাত্রলীগের বিক্ষোভ

  • প্রকাশিত হয়েছে: শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১২০ বার পড়া হয়েছে

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে এক তরুণীকে গণধর্ষণের ঘটনায় জড়িত নিজ দলীয় নেতাদের দ্রুত গ্রেপ্তার ও তাদের শাস্তির দাবিতে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করছেন ছাত্রলীগ নেতা-কর্মীরা।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে সিলেট-তামাবিল মহাসড়কের টিলাগড় এলাকায় অবস্থিত এমসি কলেজের মূল ফটকের সামনে ছাত্রলীগ নেতা-কর্মীদের একাংশকে এ বিক্ষোভ প্রদর্শন করতে দেখা গেছে।

এসময় আন্দোলনরত নেতা-কর্মীরা এমসি কলেজের ছাত্রাবাসে তরুণীকে গণধর্ষণের ঘটনায় জড়িতের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

প্রসঙ্গত, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত এমসি কলেজের হোস্টেলে এক তরুণীকে গণধর্ষণ করেছে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী।

স্থানীয়রা জানান, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ধর্ষিত তরুণী তার স্বামীকে নিয়ে সিলেটের এমসি কলেজের ঘুরতে আসেন। এসময় ছাত্রলীগের ৫/৬ জন নেতাকর্মী তাদের জিম্মি করে ছাত্রাবাসে নিয়ে আসে। সেখানে দুজনকে মারধরের পর তরুণীকে ধর্ষণ করে।

খবর পেয়ে পুলিশ এসে ওই দম্পতিকে উদ্ধার করে। পরে তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-ষ্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

গতকাল শুক্রবার রাতেই গণধর্ষণের ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে ও আরও দুই-তিন জনকে অজ্ঞাত আসামী করে সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানায় মামলা করেছেন তরুণীর স্বামী।

এছাড়া শুক্রবার মধ্যরাতে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা সাইফুর রহমানের কক্ষ থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল, চারটি রামদা, দুটি লোহার পাইপ উদ্ধার করে। যা শনিবার সকালে পুলিশ বাদী হয়ে একই থানায় অস্ত্র মামলা দায়ের করে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status