1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

সালমান মুক্তাদিরের সঙ্গে অসম প্রেমে মজেছেন অভিনেত্রী তারিন

  • প্রকাশিত হয়েছে: শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৮ বার পড়া হয়েছে

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন জাহান গেল কয়েক বছর অভিনয়ের সংখ্যা অনেকটাই কমিয়ে দিয়েছেন। সামাজিক কর্মকাণ্ড নিয়েই তার ব্যস্ততা বেড়েছে। অন্যদিকে ইউটিউবার হলেও সালমান মুক্তাদির ‘ব্যাড বয়’ হিসেবেই পরিচিত। অভিনয় কিংবা সোস্যাল মিডিয়ার চেয়ে বিতর্কে জড়িয়েই নিজেকে জাহির করতে বেশি পছন্দ করেন।

এবার বয়সে অনেক ছোট সেই সালমান মুক্তাদিরের সঙ্গে অসম প্রেমে মজেছেন অভিনেত্রী তারিন। অবশ্য এখানেই দাড়ি টানার কিছু নেই। এমন দৃশ্যের অবতারণা হয়েছে মূলত ‘মেঘলা মনের মেয়ে’ নাটকের একটি দৃশ্যে।

চয়নিকা চৌধুরীর নির্মাণে, ফারিয়া হোসেনের চিত্রনাট্যে ও তুহিন বড়ুয়ার প্রযোজনায় নাটকটির এই নাটকে তারিন ও সালমানের অসম সম্পর্ক ফুটে উঠোছে।

গেল ৮ জুলাই শুটিং স্পট থেকে চয়নিকা চৌধুরী বলেন, ‘এবারই প্রথম তারিন ও সালমান মুখোমুখি হলো। তারিনের সঙ্গে আমি প্রচুর কাজ করেছি। মাঝের ৬ বছর ওর সঙ্গে কোনও কাজ করিনি। আর সালমানকে নিয়েও এটা তারিন ও আমার প্রথম কাজ।’

আসছে ঈদুল আজহার কথা মাথায় রেখেই নির্মিত হয়েছে ‘মেঘলা মনের মেয়ে’। নাটকটিতে তারিন-সালমান ছাড়াও অভিনয় করেছেন মিলি বাশার ও সামিয়া অথৈ।

সবশেষ ২০১৪ সালের অক্টোবরে ‘এক পথে পা’ নাটকে তারিনকে নিয়ে সবশেষ কাজ করেছিলেন চয়নিকা চৌধুরী। ওই নাটকের তারিনের বিপরীতে ছিলেন অপূর্ব।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status