1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ন

এমসি ছাত্রাবাসে গণধর্ষণ: প্রধান আসামি সাইফুর গ্রেপ্তার

  • প্রকাশিত হয়েছে: রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৩ বার পড়া হয়েছে

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে সুনামগঞ্জের ছাতক থেকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার ( ২৭ সেপ্টেম্বর) সকালে তাকে ছাতক উপজেলার নোয়ারাই ইউনিউনের নোয়ারাই ঘাট থেকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার সার্কেল (অতিরিক্ত) পুলিশ সুপার বিল্লাল হোসেন।

গ্রেপ্তার সাইফুর রহমান নিজেকে ছাত্রলীগের নেতা বলে দাবি করেন। 

এ মামলার অন‌্য আসামিরা হলেন— কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্সের ছাত্র শাহ মাহবুবুর রহমান রণি, মাহফুজুর রহমান, অর্জুন লস্কর, বহিরাগত রবিউল ইসলাম ও তারেক।

অতিরিক্ত পুলিশ সুপার বিল্লাল হোসেন জানান, সকালে ইউনিউনের নোয়ারাই ঘাট থেকে সিলেটের এমসি কলেজে নববধূকে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। এই মামলার অন‌্য আসামিদের ধরার জন‌্য পুলিশ সক্রিয় রয়েছে।

উল্লেখ‌্য, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে ওই দম্পতি এমসি কলেজ এলাকায় বেড়াতে গেলে নিজেদের ছাত্রলীগ বলে দাবি করা ৪/৫ জন নেতাকর্মী তাদের জোর করে ছাত্রাবাসের ভেতরে নিয়ে যায়। পরে ছাত্রাবাসের একটি কক্ষে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ করে তারা।

রাতে ওই ঘটনায় প্রধান অভিযুক্ত সাইফুর রহমানের ছাত্রাবাসের কক্ষ থেকে পুলিশ বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করে পুলিশ। এসময় ভিকটিমকে উদ্ধারের পর সিলেট ওসমানী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ।

এ ঘটনায় ৬ ছাত্রলীগ কর্মীর নাম উল্লেখসহ মোট ৯ জনের বিরুদ্ধে শাহপরাণ থানায় মামলা করেছেন ওই গৃহবধূর স্বামী।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status