1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:৩৫ পূর্বাহ্ন

সুশান্তের ফার্মহাউসে সপ্তাহে ৩-৪দিন কাটাতেন সারা

  • প্রকাশিত হয়েছে: রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৮ বার পড়া হয়েছে

বলিউড অভিনেত্রী সারা আলী খান যখনই সুশান্তের সাথে তার প্যানভেলের ফার্মহাউসে আসতেন, সেখানে ৩ থেকে ৪দিন কাটিয়ে তারপর ফিরতেন বলে জানিয়েছেন ফার্মহাউসের ম্যানেজার স্যামুয়েল হওকিপ।

সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যুর ঘটনায় বেরিয়ে আসা মাদক কেলেঙ্কারির ঘটনায় ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) জেরা করেছে সারা আলি খানকে। সেখানে সুশান্তের সঙ্গে থাইল্যান্ডে ঘুরতে যাওয়ার কথা স্বীকার করেছেন সাইফ কন্যাপ সারা আলী খান। তবে মাদক নেওয়ার কথা অস্বীকার করেছেন সারা।

সুশান্ত ও সারার থাইল্যান্ডে বেড়াতে যাওয়ার কথা প্রথমবার প্রকাশ্যে এনেছিলেন সুশান্তের বাড়ির কর্মী স্যামুয়েল হওকিপ। এমনকি শুধু সারা যাবে বলেই সুশান্ত নাকি চাটার্ড বিমান ভাড়া করেছিলেন। সুশান্তের ফার্মহাউসের ম্যানেজার জানিয়েছিলেন, থাইল্যান্ডে থেকে ফিরে সুশান্ত ও সারা ফার্মহাউসে উঠেছিলেন।

জি-নিউজের এক প্রতিবেদনে বলা হয়, সুশান্তের প্যানভেলের ফার্ম হাউসের পার্টিতে উপস্থিত থাকার কথা শ্রদ্ধার পাশাপাশি সারাও স্বীকার করে নেন। এছাড়াও শ্রদ্ধা ও সারা দু’জনেই এনসিবিকে জানান, সুশান্তের ফার্মহাউস পার্টিতে ড্রিঙ্ক সার্ভ করা হলেও তারা মাদক নেননি।

এদিকে রিয়া এনসিবিকে জানিয়েছিলেন, কেদারনাথ ছবিতে কাজ করার সময় সারা ও সুশান্ত মাদক নিতেন। যদিও শনিবার মাদক নেওয়ার কথা সারা অস্বীকার করেছেন।

প্রসঙ্গত, শনিবার এনসিবির জিজ্ঞাসাবাদে শ্রদ্ধা জানিয়েছেন, সুশান্তের পানভ্যালের ফার্ম হাউস পার্টিতে মোট ৫-৬জন উপস্থিত ছিলেন। সেখানে ড্রিঙ্ক সার্ভ করা হচ্ছিল।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status