1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৯:৪০ পূর্বাহ্ন

এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণে জড়িতদের দ্রুত শাস্তির দাবিতে সমাবেশ

  • প্রকাশিত হয়েছে: মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে

এমসি কলেজের ধর্ষণকান্ডে জড়িত ছাত্রলীগের সন্ত্রাসীদের দ্রুত বিচার ট্রাইবুনালে বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রগতিশীল ছাত্রজোটের উদ্যোগে মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সংহতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট নগর শাখার সভাপতি সঞ্জয় কান্ত দাসের সভাপতিত্বে এবং বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের সাধারণ সম্পাদক নাবিল হোসেনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি এডভোকেট বেদানন্দ ভট্টাচার্য, সাধারণ সম্পাদক এড. আনোয়ার হেসেন সুমন, বাসদ (মার্কসবাদী) সিলেট জেলার নেতা এড. হুমায়ুন রশীদ সুয়েব, বাসদ সিলেট জেলার সমন্বয়ক কমরেড আবু জাফর, জাসদ সিলেট মহানগরের সাধারণ সম্পাদক মুকুল আহমেদ, বাংলাদেশ পরিবেশ আন্দোলনের সভাপতি আব্দুল করিম কিম, ইমজা সিলেট’র সাধারণ সম্পাদক সজল ছত্রী, ভূমিসন্তান বাংলাদেশ-র সমন্বয়ক আশরাফুল চৌধুরী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টে কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ডা. জয়দীপ ভট্টাচার্য।

আরও বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট এমসি কলেজ শাখার আহবায়ক সাদিয়া নোশিন তাসনিম, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন এমসি কলেজ সংসদের সভাপতি পঙ্কজ চক্রবর্তী, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট এমসি কলেজ শাখার সংগঠক দীপংকর শর্মা, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জেলা সংসদের সভাপতি সরোজ কান্তি, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট মহানগর শাখার আহবায়ক সনজয় শর্মা প্রমুখ।

বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে বিভিন্ন অপরাধের সাথে জড়িতদের সন্ত্রাসীদের গ্রেফতার করলেও তাদেরকে বিচার কিংবা শাস্তির আওতায় আনা হয় নি,তাই এম সি ছাত্রাবাসে গণধর্ষণের সাথে জড়িতদের দ্রুত বিচার ট্রাইবুনালে বিচার করতে হবে।এসব সন্ত্রাসীরা এক দিনে তৈরি হয় না,একা একা তৈরি হয়না।ক্ষমতাসীনদের মদতেই এসব সন্ত্রাসীরা এই জায়গায় আসে।তাই এসব মদতদাতাদেরও বিচারের আওতায় আনতে হবে। কলেজ ক্যাম্পাসকে দখলদারিত্ব মুক্ত করে গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত করতে হবে। এবং সংহতি সমাবেশ থেকে আগামী ৩অক্টোবর ‘২০কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এম সি কলেজ অভিমুখে পদযাত্রা কর্মসূচি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status