1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০২:১৩ পূর্বাহ্ন

ক্যাটরিনা কাইফ ভালোবাসা ও সংসারের জন্য বলিউড ছাড়তে রাজি

  • প্রকাশিত হয়েছে: বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০ বার পড়া হয়েছে


সংসার বনাম কেরিয়ার। এই লড়াইয়ে বলিউডের বেশিরভাগ নায়িকার মতই ক্যাটরিনা বেছে নেবেন প্রথমটাকেই। বলিউডের ধুম গার্ল জানিয়েছেন, তাঁর ভালোবাসার মানুষের জন্য কেরিয়ার ছেড়ে দিতে রাজি তিনি। ক্যাটরিনা এক অনুষ্ঠানে এসে বলেন, কেরিয়ার, সংসার দুটোকেই সমান গুরুত্ব দিয়ে বজায় রাখার ক্ষমতা মহিলাদের আছে। তাঁরও সেটাই পছন্দ। তিনি মনে করেন, কেরিয়ার, সংসার দুটোকেই তিনি সমানভাবে সামলাতে পারবেন। তবে দুটোর মধ্যে যদি একটাকে বেছে নিতে হয় তাহলে তিনি বেছে নেবেন বিয়ে, সংসার, সন্তানকেই।


বলিউডে যখন তাঁর দাম কোটি টাকা, তখন কোটির মহিলার পছন্দ সংসার, সন্তান মানুষ করা। আর তার জন্য তিনি ছেড়ে দিয়ে রাজি আছেন বলিউডের লোভনীয় কেরিয়ারও। কেরিয়ার সচেতন ক্যাটরিনার মুখে এমন কথাই শোনা গেল। আদ্যন্ত পেশাদার ক্যাটের গলায় এমন স্বরে অনেকে অবাক হলেও তাঁর ঘনিষ্ঠমহল মোটেও অবাক নয়। কারণ রণবীরের সঙ্গে সম্পর্কের সময় ক্যাটরিনা যে কতটা সিরিয়াস ছিলেন সেটা তাঁর ঘনিষ্ঠমহল জানে।

রণবীরের সঙ্গে সম্পর্ক চলাকালীন ক্যাট নাকি বলেছিলেন, শ্যুটিংয়ে মেকআপ চড়িয়ে অভিনয়ের চেয়ে সন্তানদের বড় করে তোলা, ঘর গোছাতেই তাঁর বেশি ভাল লাগে। কারণ সেখানে ভালবাসার মানুষটার জন্য অনেক কিছু করার আছে। ক্যাটরিনা আরও বলেন, আমি বিশ্বাস করি, প্রত্যেক নারীর উচিত, নিজের মন যা বলছে, সেটাই করা। একই সঙ্গে তিনি বলেন, তিনি যে করেন সবার আগে নিজের মনকে প্রশ্ন করেন। আর মনই নাকি ক্যাটরিনাকে বলে, সংসারকেই বেছে নিতে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status