1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:০৬ পূর্বাহ্ন

জালালাবাদে ১৩ লাখ টাকার ভারতীয় কাপড় উদ্ধার, গ্রেপ্তার ২

  • প্রকাশিত হয়েছে: বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৮ বার পড়া হয়েছে

সিলেট নগরীর জালালাবাদে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা অভিযান চালিয়ে ভারতীয় কাপড়সহ ২জনকে গ্রেপ্তার করেছে। উদ্ধারকৃত এসব কাপড়ের বাজার মূল্য প্রায় ১৩ লাখ টাকা। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে জালালাবাদ থানার টুকেরবাজার এলাকা থেকে ভারতীয় কাপড়সহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার মৃত মাজেম উদ্দিনের ছেলে আব্দুল বারীক (৬০) ও সিলেটের বিশ^নাথ উপজেলার মাহমুদ আলীর ছেলে মো. সেলিম (৩৫)।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- ৯ সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- ৯ সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর অভিযানিক দল জালালাবাদ থানার টুকেরবাজার এলাকায় অভিযান চালায়। অভিযানে আব্দুল বারীক ও মো. সেলিমকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী ও লেহেঙ্গাসহ গ্রেপ্তার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- ৯ সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) নাহিদ হাসান ও সহকারী পুলিশ সুপার (এএসপি) একেএম কামরুজ্জামান। র‌্যাব বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জালালাবাদ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে।

ভারতীয় কাপড়সহ দুজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৯ এর সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) সহকারী পুলিশ সুপার গণমাধ্যম (এএসপি মিডিয়া) ওবাইন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status