1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১১:০২ পূর্বাহ্ন

৫ দফা দাবীতে জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের স্মারকলিপি

  • প্রকাশিত হয়েছে: বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ৩২ বার পড়া হয়েছে

৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের জেলা কার্যকরী কমিটির উদ্যোগে সিলেট জেলা প্রশাসক বরাবরে এক স্মারকলিপি প্রদান করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুর ১২টায় সংগঠনের কার্যকরী কমিটির নেতৃবৃন্দ এই স্মারকলিপি দেন।

এসময় নেতৃবৃন্দ পররাষ্ট্র মন্ত্রণালয়, সিলেট সিটি মেয়র, এমএমপি পুলিশ কমিশনার, সিলেট পুলিশ সুপার, উপ-পুলিশ কমিশনার, সকল উপজেলা চেয়ারম্যান, বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনেও অনুলিপি দেন।

স্মারকলিপির দাবিগুলোর মধ্যে রয়েছে- সিলেট মেট্রোপলিটন এলাকা সহ সিলেটের সকল উপজেলায় চলাচলরত ব্যাটারি চালিত রিক্সা, অটোবাইক, মিশুক, মটরবাইক দ্বারা যাত্রি পরিবহণ বন্ধ ও নিষিদ্ধ, বি.আর.টি.সি বাসের স্টপিজ আম্বরখানা থেকে সরিয়ে নির্দিষ্ট স্থানে স্থানান্তর এবং নগর এক্সপ্রেস গোয়াইনঘাট উপজেলায় প্রবেশ নিষিদ্ধ, ঢালাওভাবে সি.এন.জি চালিত অটোরিক্সা বেআইনি বিক্রি বন্ধ এবং রেজিস্ট্রেশন ফি প্রদানকৃত সি.এন.জি চালিত অটোরিক্সার রেজিস্ট্রেশন অনতিবিলম্বে দেওয়া, ড্রাইভিং লাইসেন্স সংক্রান্ত বিআরটিএ কর্তৃক সকল প্রকার হয়রানি বন্ধ, সিলেট শহর ও মেট্রোপলিটন এলাকার সি.এন.জি চালিত অটোরিক্সা পার্কিং স্থানের ব্যবস্থা সহ সিলেটের বালাগঞ্জ-সুলতানপুর রোড সহ সকল ভাঙা রাস্তা সংস্কারের দাবি জানান।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-চট্ট-৭০৭ এর জেলা কার্যকরী কমিটির সভাপতি জাকারিয়া আহমদ, সাধারণ সম্পাদক মো. আজাদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ইকবাল ইকবাল, আহমদ, মৌলভীবাজার লাইন উপপরিষদের সভাপতি মোহাম্মদ আলী, সাবেক সাধারণ সম্পাদক আলতাফ হোসেন চৌধুরী প্রমুখ।

এদিকে দাবী-দাওয়া বাস্তবায়নের লক্ষ্যে ৪ অক্টোবর সকাল ১১টায় সংবাদ সম্মেলন এবং ৬ অক্টোবর কোর্টপয়েন্টে শান্তিপূর্ণভাবে ও স্বাস্থ্যবিধি মেনে ১ ঘন্টার মানববন্ধন কর্মসূচী এবং ১৩ অক্টোবরের মধ্যে উপরোক্ত দাবী বাস্তবায়ন না হলে ১৪ অক্টোবর জেলা প্রশাসক কার্যালয় সম্মুখে সিএনজি চালিত অটোরিক্সা নিয়ে স্বেচ্ছায় জমা দেওয়ার কর্মসূচী ঘোষণা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status