1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন

সিলেটে দাপট কমছে করোনার!

  • প্রকাশিত হয়েছে: শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৭৯ বার পড়া হয়েছে

এক-দেড় মাস আগেও সিলেট বিভাগে রীতিমতো তাণ্ডব চালিয়েছিলো করোনা। প্রায় প্রতিদিনই দুই থেকে আড়াই শ মানুষের শরীরে ধরা পড়তো ভাইরাসটি। একদিনেই তিন শতাধিক করোনা রোগী শনাক্ত হওয়ার ঘটনাও ঘটেছে বিভাগে।

তবে গত এক মাস থেকে সিলেটে দিন দিন দুর্বল হয়ে পড়ছে করোনা- এমনটাই মন্তব্য সংশ্লিষ্টদের। গতকাল একদিনে সিলেট বিভাগে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন মাত্র ১৫ জন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় কোনো মৃত্যু নেই এ ভাইরাসে। এমনকি গত তিনদিনেও এ রোগে মারা যাননি কেউ।

সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হওয়া ১৫ জনের মধ্যে সিলেট জেলার ১৪ ও মৌলভীবাজারের ১ জন। অপরদিকে বিভাগে করোনা থেকে সেরে উঠেছেন ৪১ জন। এর মধ্যে সিলেট জেলার ২৮ ও সুনামগঞ্জের ১৩ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (২ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২৬৮৫ জনের মধ্যে সিলেট জেলায় ৬৮৮৪, সুনামগঞ্জে ২৩৪৫, হবিগঞ্জে ১৭৫৩ ও মৌলভীবাজার জেলায় ১৭০৩ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ৬১ জন। এর মধ্যে সিলেটে ৫০, সুনামগঞ্জে ৩, হবিগঞ্জে ৫ ও মৌলভীবাজারে ৩ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হওয়া ৪১ জনকে নিয়ে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১০৫৬৭ জন। এর মধ্যে সিলেটে ৫৪৮৬, সুনামগঞ্জে ২১৬৭, হবিগঞ্জে ১৩২৬ ও মৌলভীবাজারে ১৫৮৮ জন।

সিলেট বিভাগে এ পর্যন্ত মোট মৃতের সংখ্যা ২১৮ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫৭, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status