1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ওয়াল্টার রিড সামরিক হাসপাতালে নেওয়া হচ্ছে

  • প্রকাশিত হয়েছে: শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ২৭ বার পড়া হয়েছে


করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হওয়ার পর ২৪ ঘণ্টা পার না হতেই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হাসপাতালে নেওয়া হচ্ছে। তাকে মেরিল্যান্ড অঙ্গরাজ্যের ওয়াল্টার রিড মেডিক্যাল সেন্টারে নেওয়া হবে বলে সিদ্ধান্ত হয়েছে।

শুক্রবার (২ অক্টোবর) রাতে হোয়াইট হাউস বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

হোয়াইট হাউস জানিয়েছে, অধিকতর সাবধানতার জন্য তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে। বাড়তি সতর্কতা ও তার চিকিৎসক এবং চিকিৎসা বিশেষজ্ঞদের পরামর্শে রাষ্ট্রপতি আগামী কয়েকদিন ওয়াল্টার রিডে রাষ্ট্রপতি কার্যালয় থেকে কাজ করবেন। প্রেসিডেন্টের শরীরে মৃদু করোনা উপসর্গ দেখা দিয়েছে। শরীরে হালকা জ্বর রয়েছে।

হোয়াইট হাউসের মুখপাত্র অ্যালিসা ফারাহ বলেছেন, রাষ্ট্রপতি তার ক্ষমতা উপ-রাষ্ট্রপতি মাইক পেন্সের কাছে স্থানান্তর করেননি। তিনিই দায়িত্বে আছেন বলে জানিয়েছেন।

রাষ্ট্রপতি নির্বাচনের ঠিক এক মাস আগে করোনায় আক্রান্ত হলেন ট্রাম্প। যেখানে তিনি আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট দলীয় প্রার্থী জো বাইডেনের মুখোমুখি হবেন।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প কোয়ারেন্টিনে অবস্থান করছেন। ট্রাম্প নিজেই জানিয়েছেন, তাদের নিকটতম সহযোগী একজন করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ার পর তিনি এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প কোয়ারেন্টিনে রয়েছেন। শুক্রবার বিবিসি এ তথ্য জানিয়েছে।

ট্রাম্প টুইটে জানিয়েছেন, ৩১ বছর বয়সী হোপ হিক্সের করোনা ভাইরাস পজিটিভ আসার পর আমরা উভয়ই এখন টেস্ট ফলাফলের অপেক্ষায় আছি।

হোপ হিক্স ডোনাল্ড ট্রাম্পের উপদেষ্টা। ট্রাম্পের সঙ্গে তার সংস্পর্শ ছিল। অর্থাৎ ট্রাম্পের নিকটতম সহায়ক তিনি। এছাড়া হোপ হিক্স এখনও করোনা ভাইরাস পজিটিভ বলেও জানিয়েছেন ট্রাম্প।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status