1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

সিলেটে এবার কিশোরী ধর্ষণ

  • প্রকাশিত হয়েছে: শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৩৮ বার পড়া হয়েছে


সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূ গণধর্ষণের রেশ কাটতে না কাটতেই ফের ঘটলো ধর্ষণের ঘটনা। নগরীর দাড়িয়া পাড়া এলাকায় এবার ধর্ষণের শিকার হলো এক কিশোরী।

এ ঘটনায় ভিকটিম কিশোরীর মা বাদি হয়ে শুক্রবার দিবাগত রাতে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

জানা যায়, অভিযুক্ত নিজু আহমদ দাঁড়িয়াপাড়া ১৪/বি বাসার বাসিন্দা এবং মদন মোহন কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। গত ২৯ সেপ্টেম্বর রাতে নিজু বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে বাসায় এনে ছাদে নিয়ে ধর্ষণ করে এবং পরের দিন তাড়িয়ে দেয়। পরে ওই কিশোরী ধর্ষণের বিষয়টি তার বাসায় জানায়।

বিষয়টি জানার পর পরিবারের সদস্যরা তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন। এরপর রাতে ওই কিশোরীর মা নিজু আহমদকে আসামী করে সিলেট কোতয়ালি থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং ৩।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ওসি সেলিম মিয়া। তিনি জানান- রাত সোয়া ১টায় ওই কিশোরীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। এরপর থেকেই আসামি ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

এদিকে মামলার পর রাতে ওসমানী মেডিকেলের ওসিসি ভর্তি কিশোরীকে দেখতে যান সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ ও কোতয়ালী থানার ওসি সেলিম মিয়া।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status