1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৩:১১ পূর্বাহ্ন

সিলেটে স্কুল ছাত্রী ধর্ষণ, ছাত্রলীগ কর্মী মিজু গ্রেফতার

  • প্রকাশিত হয়েছে: শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৫৫ বার পড়া হয়েছে


সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় দেশব্যাপী তোলপাড়ের মধ্যেই এবার নগরীর দাড়িয়াপাড়া এলাকায় এক স্কুলছাত্রীকে (১৩) ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ কর্মী রাকিব হোসেন মিজুকে (১৮) গ্রেফতার করেছে র‌্যাব-৯।

আজ শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় সিলেটের গোলাপগঞ্জ এলাকায় একটি সিএনজি তল্লাশি করে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার সামিউল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রাকিব সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি দে’র অনুসারী এবং মদনমোহন কলেজ ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

জানা গেছে, ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া ওই স্কুলছাত্রীকে শুক্রবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। পরে রাতেই স্কুলছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এসএমপির কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে নগরীর ২নং ওয়ার্ডের কাউন্সিলর বিক্রম কর সম্রাট বলেন, আমিও এরকম একটি অভিযোগ পেয়েছি। ঘটনাটি সম্ভবত ২-৩ দিন আগে ঘটেছে। অভিযুক্ত কিশোর দাড়িয়াপাড়া এলাকায় ভাড়া থাকে। আর স্কুলছাত্রী নগরীর আরেকটি এলাকায় থাকে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status