1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৫০ পূর্বাহ্ন

সিলেট আসছেন মীরজাদী সেব্রিনা ফ্লোরা

  • প্রকাশিত হয়েছে: শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

সরকারি সফরে ঢাকা থেকে সিলেট আসছেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) মীরজাদী সেব্রিনা ফ্লোরা। শনিবার (৩ অক্টোবর) দুপুরে দুই দিনের সফরে তিনি সিলেট আসবেন। শুক্রবার (২ অক্টোবর) রাতে রিসোল্ভ টু সেইভ লাইফ ইউএসএ’র প্রজেক্ট কো-অর্ডিনেটর আবু তালেব মুরাদ সিলেটভিউকে এ তথ্য জানিয়েছেন।

সিলেটে কর্মসূচির মধ্যে রয়েছে- শনিবার দুপুরে সিলেট ডা.শহীদ শামসুদ্দিন কভিড হাসপাতাল পরিদর্শন। পরদিন রবিবার সকালে হাইপারটেনশন কন্ট্রোল প্রোগ্রাম কার্যক্রম সরেজমিনে দেখতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন। এছাড়া ওই দিন বিকেল ৩টায় সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে রিসোল্ভ টু সেইভ লাইফ ইউএসএ’র সহায়তায়, স্বাস্থ্য অধিদপ্তরের উদ্যোগে এবং ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের তত্বাবধানে সংশ্লিষ্টদের নিয়ে সেমিনারে অংশ নিবেন তিনি। পরে ওই দিন সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

ফ্লোরা রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক ছিলেন। গত মার্চ মাস থেকে তার নেতৃত্বেই করোনা বিষয়ক সংবাদ সম্মেলন প্রতিদিন দুপুর সাড়ে ১২টায় আইইডিসিআর ভবনে অনুষ্ঠিত হতে থাকে। সুন্দর বাচনভঙ্গিতে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে দেশের মানুষসহ গণমাধ্যমের নজর কাড়েন তিনি। পরবর্তীতে গত ১৩ আগস্ট স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাকে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) হিসেবে নিয়োগ দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status