1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:০৫ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত হলেন বাহুবলী নায়িকা তামান্না ভাটিয়া

  • প্রকাশিত হয়েছে: রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৪৩ বার পড়া হয়েছে

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন বাহুবলী অভিনেত্রী তামান্না ভাটিয়া। সূত্রের খবর, দিন কয়েক আগে একটি ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য হায়দরাবাদ গিয়েছিলেন তামান্না।

সূত্রের খবর, দিন কয়েক আগে একটি ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য হায়দরাবাদ গিয়েছিলেন তামান্না। দিন কয়েক শুটিং করার পর সেখানেই তাঁর করোনার উপসর্গ দেখা দেওয়ায় তিনি পরীক্ষা করান। এর পরেই রিপোর্ট পজিটিভ আসে। আপাতত বেঙ্গালুরুর এক বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। হাসপাতাল সূত্রে খবর, তাঁর অবস্থা আপাতত স্থিতিশীল। প্রয়োজনীয় চিকিৎসা চলছে। প্রসঙ্গত মাত্র এক মাস আগেই, তামান্নার বাবা এবং মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। সে কথা নিজেই টুইটে জানিয়েছিলেন তিনি। সে সময় যদিও তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

কিছু দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন জেনেলিয়া ডি’ সুজা, মালাইকা অরোরা এবং অর্জুন কপূরও। তারও বেশ কিছু দিন আগে করোনা হানা দিয়েছিল বচ্চন পরিবারে। আক্রান্ত হয়েছিলেন খোদ অমিতাভ বচ্চন। শুধু অমিতাভই বা কেন, জয়া বচ্চন বাদে ঐশ্বর্যা-অভিষেক এবং আরাধ্যাও আক্রান্ত হয়েছিলেন এই রোগে। তবে তাঁরা সবাই এখন সুস্থ। আপাতত তামান্নার সুস্থতা কামনায় তাঁর শুভানুধ্যায়ীরা।

মূলত দক্ষিণী ছবি দিয়ে কেরিয়ার শুরু করলেও বলিউডেও বেশ ভালই জায়গা করে নিয়েছেন তামান্না। অভিনয় করেছেন ১০০ কোটির ঘরের ছবি ‘বাহুবলী’তেও। তাঁর বেশ কয়েকটি ছবির মুক্তি করোনার কারণে পিছিয়ে যায়। লকডাউনের কারণে দীর্ঘ বিরতির পর কাজ অবশেষে কাজে ফিরেই করোনার কবলে পড়লেন এই সুন্দরী তারকা

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status