1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ কমিটিতে পদ পেলেন জালালাবাদের আজিজ-সেলিম

  • প্রকাশিত হয়েছে: সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৬৭৭ বার পড়া হয়েছে
সেলিম আহমদ ও আব্দুল আজিজ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কে আরো বেশি শক্তিশালী করতে সহযোগী সংগঠন হিসেবে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ এর কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) ঢাকার পল্টন-এ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি আলমগীর হোসেন এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রাজু এক বর্ধিত সভার মাধ্যমে ১২১ সদস্য বিশিষ্ট ইউরোপ কমিটি অনুমোদন করেন।

কার্যনির্বাহী কমিটিতে সভাপতি হিসেবে সোহেল আহমদ (ফ্রান্স) ,সাধারণ সম্পাদক সাঈদ আহমদ লেবু (গ্রিস), সাংগঠনিক সম্পাদক সৈয়দ মাহি (ইতালি) উপর আগামী দিনের সংগঠন এর দায়িত্ব অর্পণ করা হয়। দায়িত্বপ্রাপ্ত কার্যনির্বাহী কমিটির সদস্যের মধ্যে আরো হলেন সিনিয়র সহ সভাপতি মাহবুব রহমান এনাম চৌধুরী (স্পেন), সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক জুয়েল আহমদ (ফ্রান্স) প্রমুখ।

এছাড়া, সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হিসেবে আব্দুল আজিজ (ফ্রান্স) ও পরিকল্পনা সম্পাদক হিসেবে সেলিম আহমদ (ফ্রান্স) দায়িত্ব পেয়েছেন। তাদের বাড়ি সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের কালারুকা গ্রামে।

আব্দুল আজিজ ও সেলিম আহমদ আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ইউরোপ কমিটিতে স্থান পাওয়ায় স্থানীয় বিএনপি ও এলাকাবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status