1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:২৭ অপরাহ্ন

শিক্ষা প্রতিষ্ঠানে অপরাজনীতি ও দখলদারিত্ব বন্ধ করার দাবি

  • প্রকাশিত হয়েছে: সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ২৯ বার পড়া হয়েছে

বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যেগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বিশ্ব শিক্ষক দিবস-২০২০ পালন এবং শিক্ষকদের ন্যায়সঙ্গত সকল দাবী-দাওয়া বাস্তবায়ন ও দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অপরাজনীতি ও দখলদারিত্ব বন্ধ ও এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার বিকেলে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ ভাস্কর রঞ্জন দাস।

মানববন্ধনে বক্তারা এমসি কলেজে গণধর্ষণ ও নির্যাতনের সাথে জড়িত সকল অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা ও সুষ্ঠু তদন্ত নিশ্চিত করার দাবী জানান। সেই সাথে শিক্ষকদের অসন্তুষ্টি কারও কাম্য নয় তাই শিক্ষকদের ন্যায়সঙ্গত সকল দাবী-দাওয়া বাস্তবায়নের জোর দাবী জানান। কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য, বাকবিশিস সিলেট মহানগর শাখার সভাপতি উপাধ্যক্ষ অজয় কুমার রায়ের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির সদস্য কাশ্মীর রেজার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমেদ মিশু, অধ্যাপক সাব্বির আহমদ, অধ্যাপক সীতাংশু শেখর দেব, অধ্যাপক এনামুল হক, অধ্যাপক রমেন্দু তালুকদার, অধ্যাপক জান্নাতারা খান পান্না, অধ্যাপক হিমাংশু রঞ্জন দাস অধ্যাপক রথী লাল রায় অধ্যাপক মাধব রায়, অধ্যাপক তাহমিনা আক্তার অধ্যাপক নাসরিন জাহান শিক্ষক ফারুক আহমেদ, অধ্যাপক রুহুল আমিন অধ্যাপক মাহবুবুর রউফ চৌধুরী ও অধ্যাপক ফজলে রাব্বি প্রমুখ। এ সময় মানববন্ধন কর্মসূচীতে সহমর্মিতা প্রকাশ করেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজিরা বেগম শিলা।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status