1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:১২ পূর্বাহ্ন

যৌন নিপিড়নকারীদের বিরুদ্ধে লড়াইয়ের আহ্বান সাকিবের

  • প্রকাশিত হয়েছে: মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ২৮ বার পড়া হয়েছে

দিন দিন মানুষ অসভ্য হয়ে যাচ্ছে। প্রতিদিনই কোথাও না কোথাও ধর্ষণের মত ন্যাক্কারজনক ঘটনা ঘটছে। নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় প্রতিবাদে উত্তাল দেশ। কেউ ফেসবুকে, কেউ আবার রাজপথে প্রতিবাদ করছে। সেই প্রতিবাদের মিছিলে যোগ দিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। সবাইকে বর্বরদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (৬ অক্টোবর) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট করেন সাকিব। সেখানে তিনি লেখেন, চমৎকার একজন নারীর ছেলে আমি, জীবন চলার পথে স্ত্রী হিসেবে পেয়েছি অপূর্ব একজন নারীকে, দারুণ একজন নারীর ভাই আমি আর দুটি ফুটফুটে কন্যার বাবা আমি।

জাতীয় দলের সাবেক অধিনায়ক আরও লেখেন, এক শ্রেণির বর্বর মানুষ বয়স, ধর্ম ও বর্ণ নির্বিশেষে নারী ও শিশুদের প্রতি প্রতিদিনই যে জঘন্য অন্যায় করছে তারপর আমি আর চুপ থাকতে পারিনা। আমার অবস্থান তাই সব ধরনের ঘৃণা ও সহিংসতার বিরুদ্ধে।

সাকিব যোগ করেন, একে অপরের অধিকার রক্ষা ও আদায়ের জন্য আমাদের চালিয়ে যেতে হবে লড়াই, ঠিক যেভাবে আমাদের অধিকার নিশ্চিত করতে লড়েছিলেন আমাদের মুক্তিযোদ্ধারা।

সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে টাইগার অলরাউন্ডার লিখেছেন, আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে এই নৈতিক অবক্ষয়ের বিরুদ্ধে লড়াই করি এবং আমাদের নারী ও শিশুদের নিরাপত্তা নিশ্চিত করি যাতে তারা স্বপ্ন দেখতে পারে এবং নির্ভয়ে তাদের জীবনযাপন করতে পারে।

এখন প্রতিবাদ না জানালে তার ফল কি হতে পারে সেদিকে উল্লেখ করে সাকিব লেখেন, মনে রাখবেন, আজকে আমরা যদি এই বর্বর এই আচরণ ও মানসিকতার বিরুদ্ধে রুখে না দাঁড়াই, তবে একদিন আমাদের প্রিয়জনদের একজনই হতে পারে এই নির্মমতার ভুক্তভোগী।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status