1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:১২ অপরাহ্ন

ধোনির শিশুকন্যাকে ধর্ষণের হুমকি!

  • প্রকাশিত হয়েছে: শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ১৮ বার পড়া হয়েছে

ভয়ানক মানসিক বিকৃতি ঘটেছে এক শ্রেণির পুরুষের। তাদের বিকৃত মানসিকতার পরিচয় পাওয়া যাচ্ছে দেশে দেশে। আইপিএলে পরপর কয়েকটি ম্যাচ জেতাতে না পারায় চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পাঁচ বছর বয়সী শিশুকন্যা জিভাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে! কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচে হারের পর ইনস্টাগ্রাম, টুইটারে এবং ফেসবুক পোস্টে স্পষ্ট লেখা হয়েছে, ‘তেরি বেটি জিভাকা রেপ করুঁ?’

গতকাল বৃহস্পতিবার ওই হুমকির পর শুক্রবার বিকাল পর্যন্ত ওই ঘটনায় পুলিশ কিংবা ধোনির পরিবারের পক্ষ থেকে কোনো আইনী ব্যবস্থা নেওয়া হয়নি। মধ্যপ্রাচ্যে আইপিএল খেলতে ব্যস্ত ধোনি এ নিয়ে কোনো প্রতিক্রিয়া দেননি। তার স্ত্রী সাক্ষীও এ ব্যাপারে কিছুই বললেননি। এসব ক্ষেত্রে অবশ্য স্বতঃপ্রণোদিত হয়ে পুলিশ তাদের সাইবার সেলের মাধ্যমে আইনি ব্যবস্থা নিতে পারে। যেমন সম্প্রতি বাংলাদেশের একজন ক্রিকেটারের মেয়ের ছবিতে বাজে কমেন্টকারীদের ধরতে উদ্যোগ নিয়েছে পুলিশ।

জিভার ‘অপরাধ’, নাইট রাইডার্সের বিপক্ষে তার বাবা ব্যাট হাতে তেমন কিছুই করতে পারেননি। ‘ফিনিশার’ হিসেবে খ্যাত ধোনি ম্যাচ জেতাতে ব্যর্থ হয়েছেন। ধোনির পাশাপাশি রান তাড়া করতে ব্যর্থতার জন্য সোশ্যাল মিডিয়ায় নিন্দিত হচ্ছেন কেদার যাদবও। কিন্তু তার পরিবার বা পরিজনদের জড়িয়ে কিছু বলা হয়নি। কিন্তু ধোনির ক্ষেত্রে যে হুমকি দেওয়া হয়েছে, তা নজিরবিহীন! ধোনি ভারতের ক্রিকেট ইতিহাসে সেরা অধিনায়ক। তার শত্রুর চেয়ে ভক্তের সংখ্যাই বেশি। তার সঙ্গে এবার এমন ঘটনা ঘটছে!

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status