1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:৩৮ পূর্বাহ্ন

বাস কাউন্টার থেকে সৌদি প্রবাসীর স্ত্রী নিখোঁজ

  • প্রকাশিত হয়েছে: শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ১০ বার পড়া হয়েছে

নোয়াখালীর হাতিয়া থেকে চট্টগ্রাম যাওয়ার পথে জেলা শহরের সোনাপুর বাস কাউন্টার থেকে নাছরিন আক্তার (২২) নামে এক সৌদি প্রবাসীর স্ত্রী নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার নিখোঁজ হওয়া প্রবাসীর স্ত্রীর এ রিপোর্ট লেখার সময় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

শুক্রবার এ ঘটনায় নিখোঁজ ওই প্রবাসী স্ত্রীর বাবা বাদী হয়ে সুধারাম মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন। নিখোঁজ নাছরিন আক্তার হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের আজিজিয়া গ্রামের আব্দুর রহমানের মেয়ে।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, দু’বছর আগে হাতিয়ার চরকিং ইউনিয়নের আফাজিয়া গ্রামের আবুল কাশেমের সৌদি প্রবাসী ছেলে তামজিদ হোসাইনের সঙ্গে নাছরিন আক্তারের বিয়ে হয়। কিছুদিন থেকে নাছরিন পেটের ব্যথায় ভুগছিলেন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তাকে নিয়ে চিকিৎসা করানোর জন্য হাতিয়া থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন তার বাবা আব্দুর রহমান। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে জেলা শহরের সোনাপুর জিরো পয়েন্ট এলাকায় আসলে নাছরিনের বমির ভাব দেখা দেয়।

এ সময় রহমান তার মেয়েকে একুশে বাস কাউন্টারে রেখে ট্যাবলেট আনতে যান। ৫-১০ মিনিট পর ফিরে এসে দেখেন নাছরিন সেখানে নেই। এরপর সম্ভাব্য সব স্থানে খোঁজ করে তার কোনো সন্ধান পাননি। পরে বাবা আবদুর রহমান সুধারাম মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগের পর থেকে পুলিশ তার সন্ধানে খুঁজছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status