1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:২৪ অপরাহ্ন

প্রেমে পড়েছেন নেহা, মিলছে বিয়ের আভাস

  • প্রকাশিত হয়েছে: রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ২৯ বার পড়া হয়েছে

সময়টা এখন শরৎকাল। তবে নেহা কাক্করের জীবনে এখন নতুন বসন্ত। প্রেমে পড়েছেন এই গায়িকা। দুই দিন আগে নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন সে কথা। প্রেমিক রোহণপ্রীত সিংহের সঙ্গে ছবি দিয়ে ভালোবেসে বলেছেন ‘তুমি আমার’। আদর করে নিজেদের নাম রেখেছেন ‘নেহুপ্রীত’।

রোহণপ্রীত সিংহ একজন পাঞ্জাবি গায়ক। সা রে গা মা পা লিটল চ্যাম্পসে অংশগ্রহণ করেছিলেন তিনি। অন্যদিকে নেহা উঠে এসেছে ‘ইন্ডিয়ান আইডল’ এর মঞ্চ থেকে। অর্থাৎ প্রেমিক-প্রেমিকা দু’জনেই রিয়্যালিটি শো এর মাধ্যমে জার্নি শুরু করেন।

কিন্তু প্রেমটা হল কী করে? সে বিষয়ে যদিও এখনো মুখ খোলেনি এই ‘লাভ বার্ডস’। ইনস্টগ্রামে নেহার ওই পোস্টে শুভেচ্ছার জোয়ার বইছে। কোরিওগ্রাফার টেরেন্স লুইস থেকে অভিনেতা অর্জুন বিজলানি প্রত্যেকেই উচ্ছ্বসিত নতুন প্রেমের খবর শুনে।

তবে প্রেম তো হল। কিন্তু এ গতি বাড়িয়ে নেহা কি এ বার বিয়ের দিকে আগাচ্ছে? তার ইনস্টাগ্রামে চোখ রাখলে তেমনটাই আভাস মিলছে! দুধে আলতা সালোয়ারে ‘দেশি গার্ল’ অবতারে নেহা হাসিমুখে ছবি পোস্ট করেছেন। ক্যাপশনের শেষে হ্যাসট্যাগে লিখেছেন #নেহাদ্যবিয়া। যার বাংলা অনুবাদ করলে হয় ‘নেহার বিয়ে’। তাহলে কি এই বসন্তেই প্রেমিকের গলায় মালা দিতে চলেছেন গায়িকা?

অভিনেতা হিমাংশু কোহালির সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন নেহার। পরিণতি পায়নি সেই প্রেম। হতাশায় ডুবেছিলেন গায়িকা। তারপর নাম জড়ায় উদিতপুত্র আদিত্যর সঙ্গে। দু’জনের বিয়ের গুঞ্জনও শোনা গিয়েছিল। শোনা যায় বাবা উদিত, মা দীপারও পছন্দ ছিল নেহাকে। শেষমেশ সব বিতর্ক, গুঞ্জন পেরিয়ে মনের মানুষ খুঁজে পেয়েছেন নেহা। ভালবাসায়, ভাল লাগায় দিন কাটাচ্ছেন গায়িকা।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status