1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:১৮ অপরাহ্ন

মেসির পিছু ছাড়বে না ম্যানসিটি

  • প্রকাশিত হয়েছে: রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১৩ বার পড়া হয়েছে

আগামী মৌসুমে বার্সেলোনা থেকে লিওনেল মেসিকে দলে ভেড়াতে আবারও চেষ্টা চালাবে ম্যানচেস্টার সিটি। জানিয়েছেন ক্লাবটির চিফ অপারেটিং অফিসার ওমর বেরাদা। তিনি আরও বলেন, আর্জেন্টাইন সুপারস্টারকে সাইনিংয়ের জন্য আর্থিকভাবেও প্রস্তুতি নেয়া আছে সিটিজেনদের।

ক্লাব বার্সেলোনায় ঝড় আপাতত শান্ত। তবে, থামেনি সিটিজেনদের হিসেব-নিকেশ। লিওনেল মেসিকে স্পেন থেকে উড়িয়ে নিতে এখনও বদ্ধপরিকর সিটিজেনরা। তবে মেসির দলবদল ইস্যুতে যে নাটক হয়ে গেছে, বারবার যেভাবে বদলেছে দৃশ্যপট, তাতে আপাতত ইচ্ছেটাকে চেপে রাখতেই হচ্ছে।

ম্যানচেস্টার সিটির প্রধান পরিচালন কর্মকর্তা ওমর বেরাদা বলেন, ‘ও বিশ্বের সেরা খেলোয়াড়। এই প্রজন্মের সেরা খেলোয়াড়। যেকোনো দলের চেহারা বদলে দিতে পারে সে। আমি নিশ্চিত, বিশ্বের যেকোনো ক্লাবই তাকে দলে পেতে চাইবে। কি হবে বলা মুশকিল। আপনি যদি ঐ দুই সপ্তাহের দিকে তাকান, যে ঝড় বার্সেলোনায় বয়ে গেছে, তাতে আগামী মৌসুমে পরিস্থিতি কি হবে, তা এখনই নিশ্চিতভাবে বলা যায় না।’

তবে, হাল ছাড়েনি ইংলিশ ক্লাবটি। নানা নাটকের পর এ মৌসুমে সম্ভব না হলেও, আগামী মৌসুমে ক্লাব বার্সার সঙ্গে চুক্তি শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই আর্জেন্টাইন তারকা ধরবেন ম্যানচেস্টারের ফ্লাইট। আশায় দিন গুনছে তারা।

ম্যানচেস্টার সিটির প্রধান পরিচালন কর্মকর্তা ওমর বেরাদা আরো জানান, ‘আপাতত আমরা বর্তমান স্কোয়াড নিয়ে পরিকল্পনা সাজিয়েছি। আগামী গ্রীষ্মে যদি সুযোগ থাকে, মেসির সাইনিংয়ের জন্য আবারও চেষ্টা করা হবে। স্বস্তির বিষয় হচ্ছে, মেসি নিজেই সিটিজেনদের জার্সিতে খেলতে আগ্রহী ছিলো। এই প্রজন্মের সেরা ফুটবলার এখানে খেলতে চায়। সম্প্রতি আমাদের দল কতোটা উন্নতি করেছে এ থেকেই বোঝা যায়।’

কোচ পেপ গার্দিওলার সঙ্গে মধুর সম্পর্কের কারণে মেসিকে দলে পাওয়ার দৌড়ে বেশ এগিয়েই ছিলো ম্যানসিটি। তবে, রিলিজ ক্লজের ৭০০ মিলিয়ন ইউরো পরিশোধ না করলে তাকে ছাড়বে না, বার্সার এমন অবস্থানের পর আইনি জটিলতা এড়াতে পুরনো ঠিকানাতেই থেকে গেছেন এলএমটেন। আগামী মৌসুমে আর রিলিজ ক্লজ থাকছে না। আর্জেন্টাইন তারকাকে পাওয়ার পথটা তাই মসৃণ হচ্ছে ম্যানচেস্টার সিটির।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status