1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন

১০ মিনিটেই সংসার ভাঙল এরতুগ্রুল’র নায়িকা হালিমার (ভিডিও)

  • প্রকাশিত হয়েছে: রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৭১ বার পড়া হয়েছে

সম্প্রতি গিনেস বুকে নাম উঠেছে ‘দিরিলিস এরতুগ্রুল’ টিভি সিরিয়ালের। বিশ্বের সবচেয়ে বেশি দর্শক দেখেছেন এই সিরিয়ালটি। যা বিশ্বব্যাপী জনপ্রিয়তার শীর্ষে নিয়ে এসেছে। বিখ্যাত অটোমান বা ওসমানি সাম্রাজ্যের প্রবক্তা ছিলেন দিরিলিস এরতুগ্রুল। এ সাম্রাজ্য প্রতিষ্ঠার কাহিনি নিয়ে নির্মিত হয়েছিল ঐতিহাসিক ড্রামা সিরিয়াল ‘দিরিলিস এরতুগ্রুল’।

এ সিরিয়ালে নায়ক এরতুগ্রুলের স্ত্রী হালিমে সুলতানার ভূমিকায় অভিনয় করে বিশ্বব্যাপী খ্যাতি পেয়েছেন তুর্কি অভিনেত্রী এসরা বিলজিক। এ অভিনেত্রী প্রণয় সূত্রে ঘর বেঁধেছিলেন তুরস্কের ফুটবলার গোখন তোরের সঙ্গে। সেই ঘর যেন এখন জ্বলন্ত উনুন। ১০ মিনিটেই ভেঙে গেছে ছয় বছর ভালোবেসে পাতা এসরার সংসার! গত মে মাসে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

তুরস্কের ইন্টারন্যাশনাল দ্য নিউজ জানাচ্ছে, ‘দিরিলিস’খ্যাত এই তারকা অভিনেত্রী ২০১৪ সাল থেকে প্রেম শুরু করেন তোরের সঙ্গে। ২০১৭ সালে তুরস্কের প্রসিডেন্ট তাইয়েপ এরদোয়ানের উপস্থিতিতে তারা বিয়ে করেন জমকালো আয়োজনে। তবে ব্যক্তিগত নানা কারণে আর একসঙ্গে থাকা হচ্ছে না তাদের।

গেল মে মাসে তারা বিচ্ছেদ কার্যক্রম সম্পন্ন করেছেন। এ জন্য আদালতে হাজির হয়েছিলেন তুরস্কের এ দুই তারকা। সেখানে এসরাকে তার সাবেক স্বামী তোরের সম্পদের ওপর দাবি আছে কি না জিজ্ঞেস করেন আদালত। জবাবে তিনি বলেন, তোরের কাছে তার কিছুই প্রত্যাশা নেই। কোনো সম্পত্তি তিনি চান না। মুক্তি চান সম্পর্ক থেকে।

এদিকে তোরেকে জিজ্ঞেস করা হলে তিনিও তার স্ত্রী সম্পর্কে কোনো অভিযোগ বা সমস্যার কথা বলেননি। তাই দুই পক্ষের অনুমতিতে মাত্র ১০ মিনিটেই শেষ হয়েছে তাদের ডিভোর্স কার্যক্রম।

সদ্য একা হয়ে যাওয়া এসরা তার হিট ড্রামা ‘রামো’র নতুন মৌসুম নিয়ে আবারও ফিরছেন দর্শকদের সামনে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status