1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৯:০৪ অপরাহ্ন

সংসদ সদস্য নিক্সন চৌধুরীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু

  • প্রকাশিত হয়েছে: সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৮৫ বার পড়া হয়েছে

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর স্ত্রী মুনতারিনের (৩৩) রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে গুলশানের ইউনাইটেড হাসপাতালে তার মৃত্যু হয়। পরে তার লাশ ওই হাসপাতালের মর্গে রাখা হয়।

হাসপাতাল সূত্র জানায়, মঙ্গলবার রাতে নিক্সন চৌধুরীর গুলশানের বাসা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন মুনতারিন। তাকে দ্রুত উদ্ধার করে রাত ৯টা ২৮ মিনিটে গুলশানের ইউনাইটেড হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টা ৫১ মিনিটে তার মৃত্যু হয়।

মুনতারিনের মৃত্যু নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে।
গতকাল বুধবার দুপুরে সাংবাদিকেরা নিক্সন চৌধুরীর বাসায় যেতে চাইলে কর্তব্যরত নিরাপত্তাকর্মী বাধা দেন। তখন নিক্সন চৌধুরীর ঘনিষ্ঠ এক ব্যক্তির মাধ্যমে নিক্সন চৌধুরীর সঙ্গে মৃত্যু নিয়ে কথা বলতে চান সাংবাদিকেরা। পরে নিক্সন চৌধুরীর বন্ধু পরিচয়ে এসে এক ব্যক্তি বলেন, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে আটটা বা পৌনে নয়টার দিকে রাজধানীর গুলশান ২-এর ৭৬ নম্বর রোডের ২০ নম্বর বাসার চারতলার বারান্দা থেকে পা ফসকে নিচে পড়ে যান মুনতারিন। ফ্ল্যাটটি নিক্সন চৌধুরীর নিজের। বাইরে তখন ঝড়বৃষ্টি হচ্ছিল। পড়ে যাওয়ার সময় তাঁর পাশে ছিল তাঁর একমাত্র মেয়ে ও বাসার গৃহকর্মী। গুরুতর অবস্থায় তাঁকে পাশের সড়কের ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত নয়টা ৫১ মিনিটে তাঁর মৃত্যু হয়।


সাংসদের পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, মঙ্গলবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ হয়। এর পরই ওই ভবন থেকে পড়ে যাওয়ার ঘটনাটি ঘটে। ঘটনার ব্যাপারে কর্তব্যরত নিরাপত্তাকর্মীর কাছে জানতে চাইলে তিনি বলেন, রাতে তিনি ছিলেন না। অন্য একজন দায়িত্ব পালন করেছেন। নিক্সন চৌধুরীর ঘনিষ্ঠজনেরা ওপর থেকে পড়ার যে স্থানটি দেখিয়েছেন, সেখানে পড়ার কোনো আলামত দেখা যায়নি।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status