1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন
এক নজরে:

করোনামুক্ত হয়েও আবার অসুস্থ চিত্রনায়িকা পুর্নিমা

  • প্রকাশিত হয়েছে: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৬৬ বার পড়া হয়েছে

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা করোনায় আক্রান্ত হয়েছিলেন । নিজ বাসায় আইসোলেশনে থেকে সুস্থও হয়েছেন। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, বাংলাদেশে করোনাভাইরাসের আগমনের পর শুটিংসহ সব ধরনের কাজ বন্ধ হয়ে গেলে পূর্ণিমাও নিজ বাসায় বন্দিজীবন-যাপন শুরু করেন। ছয় মাস নাকি তিনি খুব বেশি প্রয়োজন ছাড়া বাসার বাইরে যাননি। গেলেও নিজেকে পুরোটাই সতর্ক রেখে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনেই গিয়েছিলেন। গণমাধ্যমে গত ছয় মাসই এমন তথ্য দিয়েছেন পূর্ণিমা।

কিন্তু এরই মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হন এ চিত্রনায়িকা। বিষয়টি তার জন্য একেবারেই অপ্রত্যাশিত ছিল। অবশেষে সম্পূর্ণ সুস্থ হয়ে বিশ্রাম শেষে পূর্বনির্ধারিত সিডিউল অনুযায়ী নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ছবির শুটিংও শুরু করেন। গতকাল এফডিসিতে একদিন শুটিং করার পর তিনি আবারও অসুস্থ হয়ে পড়েন। জানা গেছে, গতকাল নায়ক ফেরদৌসের সঙ্গে এফডিসিতে শুটিং করছিলেন পূর্ণিমা। দিনভর শুটিং করার পর রাতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। এরপর বাসায় চলে যান। পরবর্তী সময়ে তিনি পরিচালককে জানান, শরীরের তাপমাত্রা হঠাৎ করেই বেড়ে গেছে। জ্বর ১০৩ ডিগ্রি, শ্বাসকষ্টও কিছুটা হচ্ছে। গাঙচিল ছবির পরিচালক জানিয়েছেন, বর্তমানে তিনি ডাক্তারের পরামর্শে নিজ বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। রোববার তার শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে। তবে আবারও তিনি করোনায় আক্রান্ত কি-না, সেটি নিশ্চিত করে বলতে পারেননি নেয়ামুল।

এদিকে দীর্ঘ আট মাস পর ‘গাঙচিল’ ছবির শুটিং শুরু করেও বেশ বিপাকে পড়েছেন নির্মাতা। শিল্পীদের সঙ্গে কথা বলেই সিডিউল নিয়েছিলেন তিনি। কিন্তু শুটিং চলাকালীন নায়িকার অসুস্থ হয়ে পড়া, ছবির আরেক অভিনেতা আনিসুর রহমান মিলন গত সপ্তাহ থেকেই অসুস্থ থাকা- সবকিছু মিলিয়ে বেশ চিন্তিত তিনি। এ প্রসঙ্গে নেয়ামুল বলেন, ‘সিডিউল অনুযায়ী কাজটি আবারও শুরু করেছি। এফডিসিতে সেট ফেলেছি। নায়ক-নায়িকা নিয়ে শুটিংও করছিলাম। কিন্তু দুর্ভাগ্য, হঠাৎ আবারও সব এলোমেলো হয়ে গেল। ২২ অক্টোবর পর্যন্ত এফডিসিতে শুটিংয়ের ডেট নেয়া আছে। ২১ অক্টোবর থেকে আসাদুজ্জামান নূর ভাই আমাদের সঙ্গে ইউনিটে যোগ দেয়ার কথা রয়েছে। দেখা যাক, কী হয়।’ এদিকে জানা গেছে, ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয়ের জন্য আসাদুজ্জামানের সিডিউল নেয়া থাকলেও তিনিও নাকি শারীরিকভাবে স্বস্তিতে নেই। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু পরিচালক জানাননি। এফডিসিতে সিডিউল অনুযায়ী শুটিং শেষ করতে পারলেই ছবির সিকোয়েন্সের কাজ শেষ হয়ে যেত, বাকি থাকত গানের কাজ- এমন তথ্যই জানিয়েছেন পরিচালক।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status