1. jubayer.jay@gmail.com : jubayer Ahmed : jubayer Ahmed
  2. admin@sylhetmail24.com : jubayer :
  3. shahabuddin1234@gmail.com : shuhebkhan :
  4. unoskhanrukon@gmail.com : unoskhan :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:০৫ অপরাহ্ন
এক নজরে:

একজোড়া স্যান্ডেল এর ভিতর ১২শ’ পিছ ইয়াবা

  • প্রকাশিত হয়েছে: সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৩২ বার পড়া হয়েছে

সময়ের সঙ্গে সঙ্গে কৌশল বদলায় মাদকের ব্যবসার সঙ্গে জড়িতরা। কখনো এসব কৌশল ধরা পড়ে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে। অনেক সময় অধরাই থেকে যান এসব মাদককারবারি। একসময়ের চটপটি বিক্রেতা আল-আমিন কৌশলে জুতার ভেতরে ইয়াবা ভরে যাচ্ছিলেন ক্রেতার কাছে। কিন্তু ভাগ্য সহায় হয়নি। পল্লবী থানার এসআই রহিমের হাতে ধরা পড়ে যায় সে।

রবিবার রাতে মিরপুর ১০ নম্বর থেকে যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে আল-আমিনের জুতা তল্লাশি করে পাওয়া যায় এক হাজার ২৫০ পিস ইয়াবা।

জানা গেছে, চটপটি বিক্রি করতো আল আমিন। ভালই চলছিল তার ব্যবসা। কিন্তু হঠাৎ অল্প মুনাফায় অধিক লাভের আকাঙ্ক্ষা তাকে পেয়ে বসে। বড়লোক হতে হবে, অবৈধ মাদকদ্রব্য বিক্রি করে প্রচুর টাকা রোজগার করতে হবে, বাড়ি, গাড়ি করতে হবে!

সুচতুর আল আমিনের মাদক বিক্রি করতে গিয়ে যাতে নিরাপদ থাকা যায় সেজন্য নানা কৌশলের আশ্রয় নেন। এরই অংশ হিসেবে রবিবার নতুন জুতার ভেতরে সুকৌশলে একহাজার ২৫০ পিস ইয়াবা ভরে নেন। নিরাপদে চালানটি পৌঁছাতে পারলে লাভবান হওয়ার স্বপ্ন ছিলো তার।

কিন্তু আল-আমিন পল্লবীর অরিজিনাল ১০ নম্বর এলাকা দিয়ে ইয়াবাসহ যাওয়ার সময় ধরা পড়ে যান। পল্লবী থানার এসআই রহিম গোপন তথ্যের ভিত্তিতে তাকে ধরে ফেলেন।

জানা যায়, জুতাসহ আটক করার পর শুরুতে নানা কথাবার্তা বলেন আল-আমিন। পুলিশকে বলেন, ‘স্যান্ডেল নিয়েও কি হাঁটতে পারব না? এক পর্যায়ে তার জুতা দেখতে চাইলে অনীহা প্রকাশ করেন। পুলিশের কাছে আল-আমিন পাল্টা প্রশ্ন রাখেন, ‘স্যান্ডেল দেখার কি আছে? কিন্তু নাছোড়বান্দা এসআই রহিম। পরে জুতার উপরের অংশ খুলতেই বের হয়ে আসে ইয়াবার পুটুলি।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ
DMCA.com Protection Status